করোনার রোগীদের বাঁচিয়ে নাচলেন মেডিকেল কর্মীরা

করোনার রোগীদের বাঁচিয়ে নাচলেন মেডিকেল কর্মীরা

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৫১ ২৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৮:৫৩ ২৬ ফেব্রুয়ারি ২০২০

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

করোনাভাইরাসে আক্রান্ত ছয়জনের বেশি রোগীকে বাঁচিয়ে হাসপাতালের সামনেই দুই মেডিকেল কর্মীর নাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

পিপলস ডেইলি চায়না নামের একটি টু্ইটার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি আপলোড করা হয়। এরপর মুর্হূতেই ভিডিওটি অনলাইনে ছড়িয়ে পড়ে।

ভাইরাল ভিডিওর ক্যাপশনে লেখা হয় #হ্রদয়গ্রাহী মুহূর্ত। ছয় জনের বেশি রোগীকে করোনাভাইরাস থেকে মুক্ত করে নাচ করেন চায়নার আনহুই হাসপাতালের দুই মেডিকেল কর্মী।

ভিডিওতে দেখা যায়, ছয় রোগী করোনাভাইরাস থেকে মুক্ত হওয়ার খবর পেয়ে দুই কর্মী নাচতে শুরু করেন। এদিকে ভিডিওটি ভাইরাল হওয়ার পর মেডিকেল কর্মীদের ‘নায়ক’ ও ‘ফেরেশতা’ উল্লেখ করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

এক টুইটার ব্যবহারকারী লিখেন, রোগীদের প্রতি চিকিৎসকদের উৎসর্গ দেখে অনেক আনন্দ লাগছে। যদিও কঠিন বিপদের কথা তারা জানতেন। মানুষের সেবা করুন, পৃথিবীর সেবা করুন।

অন্যজন লিখেন, মহৎ সংবাদ। চীনের প্রতিটা মানুষের জন্য আমাদের ভাবনা রয়েছে।

অন্য আরেকজন লিখেন, তারা অনেক হতাশায় ছিলেন। এখন অনেক আনন্দে রয়েছে। বিশাল কাজ করেছেন তারা। আমি চায়নার জন্য প্রার্থনা করি।

সর্বশেষ তথ্যানুযায়ী, চীনে মূল ভূখণ্ডে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত দুই হাজার ৬৬৩ জনের মৃত্যু হয়েছে। আর ৭৭ হাজার ৬৫৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

>>ভিডিও দেখতে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ