করোনার অজুহাতে জেল থেকে ছাড়া পেয়েই ধর্ষিতাকে হত্যা করল ধর্ষক!

করোনার অজুহাতে জেল থেকে ছাড়া পেয়েই ধর্ষিতাকে হত্যা করল ধর্ষক!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৫২ ১০ আগস্ট ২০২০  

কারলা ডোমিনগেজ ও অভিযুক্ত ইব্রাহিম বোউইচি

কারলা ডোমিনগেজ ও অভিযুক্ত ইব্রাহিম বোউইচি

জেল থেকে ছাড়া পাওয়ার পর ধর্ষিতাকে হত্যা করেছে অভিযুক্ত ধর্ষক। করোনা আক্রান্তের অজুহাত দেখিয়ে কারাগার থেকে ছাড়া পেয়েই এ ঘটনা ঘটান অভিযুক্ত ওই ধর্ষক।

দ্য ওয়াশিংটন পোস্টর একটি প্রতিবেদন অনুসারে, গত বছরের অক্টোবরে অভিযুক্ত ইব্রাহিম বোউইচি ভেনিজুয়েলার কারলা ডোমিনগেজকে ধর্ষণ করে। যুক্তরাষ্ট্রের আলেকজান্দ্রিয়া শহরে এ ঘটনার পর ওই নারী অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর করোনার অজুহাত দেখিয়ে বোউইচিকে মুক্ত করতে চায় তার পক্ষের আইনজীবী। 

এ বিষয়ে কারাগারের মুখপাত্র বলছেন, মার্চ থেকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা হচ্ছে জেলখানা এবং স্বাস্থ্যবিধি মেনে চলা হচ্ছে। কারাগারের ভেতরে কোনো করোনা রোগী নেই।

আলেকজান্দ্রিয়া প্রসিকিউটর বোউইচিকে মুক্তি দিতে আপত্তি জানায় এবং তারা জানায়, ধর্ষণ থেকে হিংসাত্মক অপরাধ তৈরি হতে পারে। শেষমেশ তাকে ছাড়ও দেয়া হয়। ওই পরিস্থিতিতে বোউইচি তার বাবা-মায়ের সঙ্গে মেরিল্যান্ডের বাড়িতে বসবাস করতে শুরু করেন। এরইমধ্যে জুলাইয়ের ২৯ তারিখ বোউচি আলেকজান্দ্রিয়ায় ফিরে যান এবং ডোমিনগেজকে তার অ্যাপার্টমেন্টের বাইরে হত্যা করেন। 

পুলিশ জানায়, ওই দিন সকাল ৬টা ২০ মিনিটে এ ঘটনা ঘটে। এরপর অ্যাপার্টমেন্টের বাইরে শরীরে অনেক আঘাতের চিহ্নসহ ডোমিনগেজের মরদেহ উদ্ধার করা হয়। 

এরপরে বোউইচিকে খুঁজতে জনগণের উদ্দেশ্যে ভিডিও প্রকাশ করে পুলিশ। এর এক সপ্তাহের মাথায় ফেডারেল মার্শাল এবং আলেকজান্দ্রিয়া পুলিশ বোউইচিকে ধরে ফেলে। পরে নিজের উপর গুলি চালায় সে। শুক্রবার তাকে হাসপাতালে গুরুতর অবস্থায় পাওয়া যায়।

ডেইলি বাংলাদেশ/জেএস