কম দামে রিয়েলমির ট্রিপল ক্যামেরার ফোন

কম দামে রিয়েলমির ট্রিপল ক্যামেরার ফোন

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৫৫ ১৭ মে ২০২০  

রিয়েলমি সি থ্রি

রিয়েলমি সি থ্রি

ট্রিপল ক্যামেরা, পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ফিঙ্গারপ্রিন্ট আনলক, শক্তিশালী হেলিও জি সেভেন্টি এআই গেমিং প্রসেসর নিয়ে দেশের বাজারে এসেছে রিয়েলমির নতুন স্মার্টফোন সি থ্রি।

রোববার অনলাইনে লাইভ লঞ্চিং ইভেন্টের মধ্য দিয়ে রিয়েলমি সি থ্রি বাজারে আনার ঘোষণা দেয়।দেশের বাজারে স্মার্টফোনটি মাত্র ১০,৯৯০ টাকায় পাওয়া যাবে।

ট্রিপল ক্যামেরা গেম মনস্টার হিসেবে বিশ্বব্যাপী পরিচিতি রিয়েলমি সি থ্রি ডিভাইসের পেছনে কৃত্রিম বৃদ্ধিমত্তার (এআই) ট্রিপল ক্যামেরা সেটআপ আছে। যেখানে রয়েছে ১২ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। ডিভাইসটিতে ফ্রন্ট পোর্ট্রেটের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের এআই ফ্রন্ট ক্যামেরা।

পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ারের পাওয়ারফুল ব্যাটারির সঙ্গে থাকছে অন্য ডিভাইস চার্জ দেয়ার জন্য রিভার্স চার্জিং অপশন এবং এতে থাকছে মিডিয়াটেকের শক্তিশালী হেলিও জি সেভেন্টি এআই গেমিং প্রসেসর, যার মাধ্যমে ব্যবহারকারী যেকোন গ্রাফিক্স ইনটেনসিভ গেম খেলতে পারবেন।

রিয়েলমি সি থ্রিতে আছে ৬.৫ ইঞ্চির এইচডি+ মিনি ডিউ ড্রপ ডিসপ্লে, যা করনিং গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত। অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ১০-ভিত্তিক রিয়েলমি ইউআই। ৩ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইটের রমে রিয়েলমি সি থ্রি পাওয়া যাবে ফ্রোজেন ব্লু এবং ব্লেজিং রেড এ দুটি রঙে।

অনলাইন লঞ্চ নিয়ে রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ড ডিরেক্টর নিওন শি বলেন, আমরা ‘ডেয়ার টু লিপ’ মূলমন্ত্রে প্রযুক্তিপ্রেমী তরুণদের ক্ষমতায়নে বিশ্বাসী। তরুণ প্রজন্মের জন্য ট্রেন্ডসেটিং ডিজাইনের সেরা পণ্য উন্মোচন করাই আমাদের লক্ষ্য।

ডেইলি বাংলাদেশ/এস