কবে প্রচার হবে মিথিলার নেয়া সৃজিতের সেই সাক্ষাৎকার 

কবে প্রচার হবে মিথিলার নেয়া সৃজিতের সেই সাক্ষাৎকার 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:২৪ ২০ ফেব্রুয়ারি ২০২০  

রাফিয়াত রশিদ মিথিলা ও সৃজিত মুখার্জি

রাফিয়াত রশিদ মিথিলা ও সৃজিত মুখার্জি

বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের জনপ্রিয় সেলিব্রেটি টক শো ‘আমার আমি’। এই অনুষ্ঠানের প্রতি পর্বে একজন তারকা অতিথি হয়ে পর্দায় হাজির হন। সেখানে উপস্থাপকের নানা প্রশ্নের উত্তর দেন তিনি। এই অনুষ্ঠানটি নিয়মিত উপস্থাপনা করছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। 

অনুষ্ঠানটির বিশেষ একটি পর্বে মিথিলার অতিথি হয়েছিলেন সৃজিত মুথার্জি। এ খবর পুরাতন হলেও এবার জানা গেল অনুষ্ঠানটি প্রচারের দিনক্ষণ। জানা গেছে, ‘আমার আমি’র এই বিশেষ পর্বটি ২২ ফেব্রুয়ারি (শনিবার) রাত ৯টা ০৫ মিনিটে প্রচারিত হবে।  

বহু নাটকীয়তার পর ২০১৯ সালের ৬ ডিসেম্বর চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। এই অনুষ্ঠানের মাধ্যমে এবারই প্রথম স্ত্রীর মুখোমুখি হয়ে টেলিভিশনে সাক্ষাৎকার দিয়েছেন সৃজিত।

স্ত্রীর মুখোমুখি হয়ে কথা বলতে সাধারণত অনেক স্বামীরা ভয় পান। সৃজিত এই অনুষ্ঠানে কথা বলতে কি ভয় পেয়েছিলেন? মিথিলা কি জানতে পেরেছেন কোনো অজানা কথা? 

এসব প্রশ্নের উত্তর পাওয়া যাবে এবারের ‘আমার আমি’ অনুষ্ঠানের বিশেষ পর্বটি প্রচারের পর। অনুষ্ঠানটি বাংলাভিশনের স্টুডিও'তে ধারণ করা হয়েছে। 

এদিকে আগামী ২৯ ফেব্রুয়ারি সৃজিত-মিথিলার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। এদিন সৃজিতের কলকাতার বাসভবন রাজকুটিরে এই আয়োজন অনুষ্ঠিত হবে। 

ডেইলি বাংলাদেশ/এনএ