Alexa কবিরাজের স্বীকারোক্তি অনুযায়ী প্রবাসীর স্ত্রী গ্রেফতার

বরিশালে ট্রিপল মার্ডার

কবিরাজের স্বীকারোক্তি অনুযায়ী প্রবাসীর স্ত্রী গ্রেফতার

বরিশাল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫১ ৯ ডিসেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বরিশালের বানারীপাড়ার সলিয়াবাকপুর গ্রামের আলোচিত ট্রিপল মার্ডারের ঘটনায় বাড়ির মালিক প্রবাসী হাফেজ আব্দুর রবের স্ত্রী মিশরাত জাহান মিশুকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত এসপি মুহাম্মদ আব্দুর রকিব জানান, আগে গ্রেফতার হওয়া জাকির হোসেন ও জুয়েলের দেয়া তথ্যানুযায়ী হত্যাকাণ্ডের সঙ্গে মিশুর জড়িত থাকার বিষয়টি সামনে আসে। এরপর তাকে সলিয়াবাকপুরের বাসা থেকে গ্রেফতার করা হয়।

এর আগে গ্রাম্য কবিরাজ জাকির হোসেন ও তার সহযোগী জুয়েল হাওলাদারকে আটকসহ লুটপাট করা মালামাল উদ্ধারের মাধ্যমে হত্যার মূলরহস্য উদ্ঘাটন করে র‌্যাব। রোববার সন্ধ্যায় ওই দুই ঘাতক বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো. এনায়েত উল্লাহর কাছে ট্রিপল মার্ডারের ঘটনা বিস্তারিত বলার পাশাপাশি ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। পরে বিচারকের নির্দেশে তাদের জেলহাজতে পাঠানো হয়। 

বিষয়টি নিশ্চিত করে বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল বলেন, রোববার বিকেল তিনটায় গ্রেফতার হওয়া দুই আসামিকে বানারীপাড়া থেকে বরিশাল আদালতে পাঠানো হয়। আদালতে তারা স্বেচ্ছায় জবানবন্দি দিয়েছেন।

পুলিশের ওই সূত্রটি আরও জানিয়েছেন-শুক্রবার ভোর রাত চারটার দিকে প্রবাসীর স্ত্রী মিশু তার ব্যক্তিগত বিকাশ একাউন্ট থেকে কবিরাজ জাকির হোসেনের বিকাশ একাউন্টে পাঁচ হাজার টাকা পাঠিয়েছেন। যা নিয়ে রহস্য আরো গভীর হয়। ফলে আলোচিত ট্রিপল মার্ডারে পরকীয়া প্রেম সংক্রান্ত বিষয়টি চলে আসে। এ হত্যাকাণ্ডে প্রবাসীর স্ত্রী মিশুর কোন সংশ্লিষ্টতা রয়েছে কি না সে বিষয়টি খতিয়ে দেখার পাশাপাশি সব বিষয়েই বিশেষ গুরুত্ব সহকারে তদন্ত করছে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/জেএস