কঙ্গনাকে আক্রমণ পূজা ভাটের, পাল্টা উত্তর বলিউড কুইনের

কঙ্গনাকে আক্রমণ পূজা ভাটের, পাল্টা উত্তর বলিউড কুইনের

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:২১ ৯ জুলাই ২০২০  

কঙ্গনা রানাউয়াত এবং পূজা ভাট

কঙ্গনা রানাউয়াত এবং পূজা ভাট

সুশান্ত সিং রাজপুতের পর বলিউড ‘স্বজনপোষণ’ বিতর্কে সরগরম। আর এই বিতর্কে উঠে এসেছে করণ জোহর, সালমান খান, যশরাজ ফিল্মস ও মহেশ ভাট প্রযোজনা সংস্থার নাম। বলিউডে স্বজনপোষণ বিতর্কে সব থেকে বেশি সরব যিনি হয়েছেন তিনি হলেন কঙ্গনা রানাউয়াত। আর এই বিতর্কে কঙ্গনাকে একহাত নিয়েল মহেশ ভাট কন্যা পূজা ভাট। পাল্টা জবাব দিতে ছাড়লেন না বলিউডের কুইন।

বলিউডে স্বজনপোষণ বিতর্কে পূজা লেখেন, স্বজনপোষণ নিয়ে লোকজন এত কথা বলছেন। অথচ এমন একজন পরিবার থেকে এসে আমি বলতে পারি, আমাদের পরিবার বহু প্রতিভাবান অভিনেতা, সঙ্গীতশিল্পী, কলাকুশলীদের সুযোগ দিয়েছে। তাই এখন এসব কথা শুনে আমার হাসি পাচ্ছে। এগুলো সব কল্পকাহিনী।

কঙ্গনাকে মুকেশ ভাট প্রযোজনা সংস্থাই লঞ্চ করেছিল একথা মনে করিয়ে দিয়ে পূজা ভাট লেখেন, কঙ্গনার প্রসঙ্গে যদি বলতে হয় বলব তার অসাধারণ প্রতিভা। আর তা না হলে গ্যাংস্টার ছবিতে বিশেষ ফিল্মস ওকে লঞ্চ করতো না। হ্যাঁ, কঙ্গনা কে আবিষ্কার করেছিলেন অনুরাগ বসু। তবে বিশেষ ফিল্ম ওর জন্য বিনিয়োগ করেছিল। এটা কোনো কম কথা নয়। তার প্রচেষ্টাকে স্বাগত জানানো হয়েছিল। 

পূজা আরো লেখেন, একটা সময় ছিল যে সময় তারকারা ভাটদের বিরুদ্ধে অভিযোগ করতেন, যে তারা শুধু নতুনদের, উঠতি তারকাদের নিয়ে কাজ করেন। আর এখন তারাই স্বজনপোষণের অভিযোগ করছে।

পূজা ভাটের এধরনের মন্তব্যের পাল্টা জবাব দিতে অবশ্য ছাড়েননি কঙ্গনা রানাউয়াত। কঙ্গনা পূজাকে একহাত নিয়ে লেখেন, আমার প্রতিভা নজরে পড়েছিল অনুরাগ বসুর। আর সবাই জানে মুকেশ ভাট নতুন শিল্পীদের টাকা দেননা। নতুন প্রতিভাদের বিনামূল্যে কাজ করিয়ে নেন। তবে তার অর্থ এই নয় যে তোমার বাবা কাউকে চঠি ছুঁড়ে মারার অধিকার পেয়ে যাবেন।

কঙ্গনা আরো লিখেছেন, আমাকে উনি পাগল বলে অপমান করেছেন। বলেছিলেন করুণ পরিণতি হবে। আর উনি কেন সুশান্ত ও রিয়ার সম্পর্কের মধ্যে এত সময় নষ্ট করেছেন? কেন সুশান্তকেও বলা হয়েছিল ওর করুণ পরিণতি হবে। এই প্রশ্নগুলো বাবাকে জিজ্ঞাসা করো।

পাশাপাশি পূজাকে ভাটকে কঙ্গনা মনে করিয়ে দিয়েছেন- যে তিনি শুধু ‘গ্যাংস্টার’ নয়, ‘পকিরি’ ছবির জন্যও নির্বাচিত হয়েছিলেন। যেটা সুপার হিট হয়, তবে তিনি ‘পকিরি’ ছেড়ে ‘গ্যাংস্টার’ এ কাজ করেছিলেন।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর থেকে ক্রমাগত আক্রমণের মুখে পড়েছে ‘ভাট’ পরিবার। আর এই আক্রমণের মুখ পড়েই বুধবার মুখ খোলেন মহেশ ভাটের স্ত্রী সোনি রাজদান ও প্রথম পক্ষের কন্যা পূজা।

ডেইলি বাংলাদেশ/টিএএস