কখনোই নেহা-আদিত্যর বিয়ের কথা বলিনি: উদিত 

কখনোই নেহা-আদিত্যর বিয়ের কথা বলিনি: উদিত 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২৭ ২৩ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ২০:৩০ ২৩ ফেব্রুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চলতি বছরের শুরুতেই বলিউডে গুঞ্জন শোনা গিয়েছিলো, সংগীত বিষয়ক রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের সঞ্চালক আদিত্য নারায়ণ এবং বিচারক নেহা কাক্কার নাকি বিয়ে করতে চলেছেন। এমনকী, তাদের বিয়ের দিনও প্রচার করা হয়েছিল। বলা হয়েছিল ১৪ ফেব্রুয়ারি নাকি নেহা ও আদিত্যর চার হাত এক হবে!

কিন্তু, ভালোবাসা দিবস চলে গেলেও তাদের বিয়ে আর হয়নি। ছেলে আদিত্যর বিয়ের ‘গুজব’ একেবারে উড়িয়ে দিয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক উদিত নারায়ণ। 

পুরো ব্যাপারটা মিডিয়ার ঘাড়ে চাপিয়ে তিনি বললেন, বিয়ের খবর তো মিডিয়ার একাংশ প্রচার করেছে। বিয়ের ব্যাপারে আমি কিছুই জানি না, কখনোই বলিওনি। আমার একটাই কথা, আদিত্যর সঙ্গে যদি নেহার সত্যিই বিয়ে হয়, তাহলে আমি খুবই খুশি হবো। 

উদিত আরো বলেন, মিডিয়ার একটি অংশ প্রচার চালাচ্ছে, আমি নাকি বলেছি, নেহা-আদিত্যর বিয়ের খবরটা ওই রিয়েলিটি শোয়ের টিআরপি বাড়ানোর কৌশল ছিল। আমি সেরকম কিছুই বলিনি। ওসব আমার মুখে বসানো হচ্ছে।

বিয়ের বিষয়ে পাত্রের বাবা যদি কিছু না জেনে থাকেন, তাহলে তো আর কোনো কথাই থাকতে পারে না। তবে, বিষয়টা যে শুধুই ‘গুজব’ ছিল অনেকেই তেমনটা মানতে নারাজ। 

গায়িকা নেহাকে পুত্রবধূ হিসাবে পেলে তিনি খুশিই হবেন, উদিতের এই ইঙ্গিতপূর্ণ মন্তব্যটাও বেশ মনে রাখার মতো। তবে পুরো ব্যাপারটাই পাবলিসিটি স্টান্ট কি না সেটা সবচেয়ে ভালো জানেন আদিত্য নারায়ণ আর নেহা কাক্কার। 
 

ডেইলি বাংলাদেশ/এনএ