Alexa কক্সবাজার সৈকতে আরো তিনজনের মরদেহ

কক্সবাজার সৈকতে আরো তিনজনের মরদেহ

কক্সবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:২২ ১২ জুলাই ২০১৯   আপডেট: ১০:৪৯ ১২ জুলাই ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

কক্সবাজারের সমুদ্র সৈকত থেকে আটজনের মরদেহ উদ্ধারের পর আরো তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে ট্রলার ডুবির ঘটনায় মরদেহ উদ্ধারের সংখ্যা দাঁড়াল ১১ জনে।

বৃহস্পতিবার রাতে জেলার সমুদ্র সৈকতের সমিতি পাড়া থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। তবে উদ্ধার হওয়া মরদেহগুলোর পরিচয় সনাক্ত হয়নি।

এ তথ্য নিশ্চিত করে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোছাইন জানান, আটজনের মরদেহ উদ্ধার করার পর রাতে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। ১১ মরদেহের মধ্যে সাতজনের পরিচয় সনাক্ত করা হয়েছে। বাকিদের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। পরিচয় সনাক্তে ডিএনএ টেস্ট করা হবে।

এদিকে, এ ঘটনায় দুইজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। তারা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসাধীন মনির মাঝি জানান, তারা ১৫ মাঝিমাল্লা গত ৪ জুলাই ভোলার চরফ্যাশনের শামরাজ ঘাট থেকে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মাছ শিকারে সাগরে নামেন। ৬ জুলাই (শনিবার) ভোরে হঠাৎ ঝড়ো হাওয়ার কবলে পড়ে তাদের ট্রলারটি উল্টে যায়। প্রাণ বাঁচাতে যে যার মতো ট্রলারটি ধরে রাখে।

তিনি বলেন, ঢেউয়ের তোড়ে ট্রলারটি বারবার উল্টে গেলেও আমরা সেটি ধরে রাখার চেষ্টা করি। এরপর কে, কোথায় ছিটকে যায় খেয়াল নেই। এরই মাঝে আমি বেশ কয়েকটি পানির বোতল ড্রামের সঙ্গে বেঁধে ফেলি। সেটি ধরেই সাগরে ভাসতে থাকি। কক্সবাজার সৈকতে কীভাবে এলাম জানি না।

ডেইলি বাংলাদেশ/এমকেএ