Alexa কক্সবাজারে দুই ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

কক্সবাজারে দুই ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৪৮ ১৬ সেপ্টেম্বর ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

কক্সবাজার শহরের কবিতা চত্বর ও কাটাপাহাড় এলাকা থেকে দুই ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোরে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

সোমবার দুপুর ২টার দিকে নিহত দুই ব্যক্তির পরিচয় শনাক্ত করেছে পুলিশ। তাদের একজন হলেন- সদর উপজেলার ঝিলংজা ইউপির খরুলিয়া এলাকার রাজা মিয়া এবং অপরজন কক্সবাজার পৌরসভার বাহারছড়া এলাকার রিফাত হোসেন। রিফাতের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় ডাকাতি, অস্ত্র ও ছিনতাইসহ সাতটি মামলা আছে। আর রাজা মিয়ার বিরুদ্ধে আছে মাদক, অস্ত্র ও ডাকাতিসহ আটটি মামলা।

কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার জানান, সোমবার ভোরে সমুদ্র সৈকতের ঝাউবাগানের ভেতরে কবিতা চত্বর এলাকায় মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে রাজা মিয়া নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। মরদেহের শরীরে একাধিক গুলির চিহ্ন রয়েছে।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র, দুটি তাজা কার্তুজ ও ২০০ ইয়াবা উদ্ধার করে। একই সময় পুলিশ শহরের বাইপাস সড়কের কাটাপাহাড় এলাকা থেকে রিফাত হোসেনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ও দুটি তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

পুলিশের ভাষ্য, মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে একাধিক বাহিনীর মধ্যে গোলাগুলির ঘটনায় চিহ্নিত সন্ত্রাসী রাজা মিয়া ও রিফাত আলম নিহত হয়েছেন।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শাহীন আবদুর রহমান চৌধুরী বলেন, হাসপাতালে আনার আগেই দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। মরদেহের শরীরে গুলির দাগ আছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম