ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতা শুরু

ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতা শুরু

প্রকাশিত: ২২:০৯ ৬ অক্টোবর ২০১৮   আপডেট: ২২:০৯ ৬ অক্টোবর ২০১৮

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

পল্টন কাবাডি স্টেডিয়ামে বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শনিবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতা-২০১৮।’ তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে সোমবার পর্যন্ত।

সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফউজ্জামান, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব হেলাল উদ্দিন ও যুগ্ম সম্পাদক বিএম শহীদুজ্জামানসহ অন্যান্যরা।

উদ্বোধনী দিনে ৮টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ পুলিশ ২-০ সেটে রাজশাহী জেলাকে পরাজিত করে।

দ্বিতীয় ম্যাচে বিজেএমসির বিপক্ষে সাতক্ষীরা জেলা ২-০ ব্যবধানে জয় পায়। তৃতীয় ম্যাচে খুলনা জেলা ২-০ সেটে হারায় গাজীপুর জেলাকে। চতুর্থ ম্যাচে বাংলাদেশ আনসার ২-১ সেটে বাংলাদেশ পুলিশকে পরাজিত করে। পঞ্চম ম্যাচে সাতক্ষীরা জেলা ২-০ সেটে হারায় গাজীপুর জেলাকে। ষষ্ঠ ম্যাচে বাংলাদেশ আনসার ২-০ সেটে জয় পায় ঢাকার জেলার বিপক্ষে। সপ্তম ম্যাচে রাজশাহী জেলা ২-০ সেটে হারায় ঢাকা জেলাকে। আর অষ্টম ম্যাচে খুলনা জেলা ২-০ সেটে হারায় বিজেএমসিকে।

এবারের এই ওয়ালটন তৃতীয় জাতীয় মহিলা থ্রোবল প্রতিযোগিতায় ১০টি দল অংশ নিয়েছে। দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করে প্রতিদ্বন্দ্বিতা অনুষ্ঠিত হচ্ছে। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেলের পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। এ ছাড়া অংশ নেওয়া দশটি দলকেই ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএস