Alexa ওজন কমিয়ে ফের কলকাতায় শাকিব!

ওজন কমিয়ে ফের কলকাতায় শাকিব!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১৫ ২২ জানুয়ারি ২০২০  

শাকিব খান

শাকিব খান

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান তার নিজের প্রযোজনায় নির্মিত ‘বীর’ সিনেমার শুটিয়ের জন্য ওজন বাড়িয়েছিলেন। দুই দিনের প্যাচ ওয়ার্ক শুটিং ছাড়া এ সিনেমার বাকী কাজ শেষ। তাই আবারো নিজের ওজন কামাচ্ছেন শাকিব। শোনা যাচ্ছে শিগগিরই কলকাতার একটি ছবিতেও কাজ করতে যাচ্ছেন তিনি!

শাকিব খানের ঘনিষ্ট সূত্রে জানা গেছে, গেল ১ সপ্তাহ ধরে নিয়মিত জিমে যাচ্ছেন শাকিব। সেখানে ঘাম ঝরিয়ে প্রায় ৮ কেজি ওজন কমিয়েছেন তিনি। এছাড়া আগামী সপ্তাহের শেষের দিকে কলকাতার একটি প্রযোজনা সংস্থার সঙ্গে মিটিং করবেন। এছাড়া ‘বীর’ সিনেমার এডিটিংয়ের কাজ করবেন কলকাতায়। 

সেই সূত্রের খবর, বেশ কয়েক মাস ধরে কলকাতার সিনেমায় আবারো কাজ করতে যাচ্ছেন শাকিব খান;  এই খবর শোনা গেলেও অফিসিয়ালি কোনো মিটিং হয়নি। এবারই কলকাতার অন্যতম শীর্ষ প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে মিটিংয়ে বসতে যাচ্ছেন শাকিব। মিটিং শেষ করে দেশে ফিরেই ঈদের সিনেমার কাজে হাত দিবেন তিনি।

এর আগে শাকিব খান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ‘নাকাব’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছেন। এরপর বেশ কয়েকবার এই প্রতিষ্ঠানের ছবি করার কথা শোনা গেলেও ছবিগুলো আর করেননি শাকিব। 

ডেইলি বাংলাদেশ/এনএ