Alexa ঐতিহাসিক বায়োপিকের যুগলে অজয়-কাজল, প্রকাশিত ছবির লুক

ঐতিহাসিক বায়োপিকের যুগলে অজয়-কাজল, প্রকাশিত ছবির লুক

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:১৬ ২০ নভেম্বর ২০১৯  

অজয় ও কাজল

অজয় ও কাজল

ফের নতুন রূপে কাজল। এবার তিনি সাবিত্রীবাঈ মালুসরে। আসন্ন ঐতিহাসিক ছবিতে তার লুক প্রকাশিত হয়েছে। সোশ্যাল মিডিয়ায় নিজের আগামী ছবির পোস্টার শেয়ার করেছেন কাজল। সেখানেই খাঁটি মরাঠি সাজে দেখা যাচ্ছে তনুজাকন্যাকে। ছবির নাম ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’।

ঐতিহাসিক পটভূমিকার এই ছবিতে অজয় ও কাজল পর্দাতেও স্বামী-স্ত্রী।

মূল চরিত্র, ছত্রপতি শিবাজির বীর সেনাপতি তানাজি মালুসরের ভূমিকায় দেখা যাবে অজয় দেবগনকে। তার স্ত্রী সাবিত্রীর চরিত্রে রূপদান করছেন কাজল।

মরাঠি সেনাপতি তানাজির ভূমিকায় অজয় দেবগন

তিনি সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, আমি আপনাকে পরাজিত হতে দেব না। অর্ধাঙ্গিনীর পোস্টের সঙ্গে মিলিয়ে পোস্ট করেছেন অজয়ও।

ইতিহাসের পাতা থেকে বায়োপিকে সেলুলয়েডবন্দি হচ্ছেন তানাজি। তিনি ছিলেন মরাঠা সাম্রাজ্যের অন্যতম মূল কাণ্ডারি। শিবাজির নির্দেশে তিনি নেতৃত্ব দিয়েছিলেন সিংহগড় অভিযানের। পুণের এই গুরুত্বপূর্ণ দূর্গ ১৬৭০ খ্রিস্টাব্দে মুঘলদের দখলে ছিল। গড়ের দায়িত্বে ছিলেন রাজপুত আধিকারিক উদয়ভান রাঠৌর। তাকে নিযুক্ত করেছিলেন মুঘল সেনাপতি প্রথম জয় সিং।

সাবিত্রীবাঈয়ের ভূমিকায় কাজল

রাজপুত-মুঘলের রক্তক্ষয়ী যুদ্ধে উদ্ধার হয় সিংহগড়। মুঘল অধিকার থেকে হাতবদল হয়ে দূর্গ আসে মারাঠাদের আধিপত্যে। কিন্তু উদয়ভানের সঙ্গে সম্মুখসমরে প্রাণ হারান তানাজি। সেই যুদ্ধ ফের জীবন্ত হতে চলেছে বড় পর্দায়। ছবিতে উদয়ভানের চরিত্রে অভিনয় করছেন সাইফ আলি খান।

অজয় দেবগনের প্রযোজনায় এই বায়োপিকের পরিচালক ওম রাউত। ছবির মুক্তি আগামী ১০ জানুয়ারি।

ডেইলি বাংলাদেশ/টিএএস