Alexa এ কেমন পোজে শুভশ্রী? ভাইরাল রাজ ঘরণীর সেই ছবি

এ কেমন পোজে শুভশ্রী? ভাইরাল রাজ ঘরণীর সেই ছবি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৩০ ১৯ নভেম্বর ২০১৯  

শুভশ্রী গাঙ্গুলী

শুভশ্রী গাঙ্গুলী

শুভশ্রী গাঙ্গুলী। কলকাতার সিনেমায় নিজের রূপের যাদুতে সবাই মাত করে রেখেছেন। পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করে ২০১৮ সালে ঘর বাধেন তিনি। এরপরে বেশ কয়েকদিন ক্যামেরার ঝলকানির বাহিরে ছিলেন। অবশেষে ‘পরিণীতা’ দিয়ে আবারো কামব্যাক করেন তিনি। 

এদিকে, সোশ্যাল মিডিয়ায়ও বেশ অ্যাকটিভ এ অভিনেত্রী। নিজের যেকোন মুহূর্তই ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। আর তারই ধারাবাহিকতায় এবার নতুন ছবি শেয়ার করলেন রাজ ঘরণী। 

শুভশ্রীর নতুন ফটোশুটের ছবি

ছবিতে দেখা যাচ্ছে, একটি বাথটাবে শুয়ে রয়েছেন শুভশ্রী। আর সেখানে নায়িকার পরণে ছিলো কালো রঙের একটি জামা। শুভশ্রীর সেই ছবি প্রকাশ্যে আসার পরই তা ছড়িয়ে পড়ে।

তবে সেই ছবিতে অনেকেই কমেন্টে করেছেন। কেউ কেউ লিখেছেন, অনেকদিন পরে আবারো ফটোশুটে দেখা গেলো নায়িকা। আবার নেতিবাচক কমেন্টেও করেছে অনেকে। শুভশ্রীর বাথটাবে শুয়ে সেই ছবিটি দেখে অনেকেই কমেন্ট করেছেন, এ কেমন পোজ দিয়েছেন তিনি। 

সম্প্রতি পরিণীতায় অভিনয় করে দর্শকদের  মন কেড়ে নেন শুভশ্রী। এ ছবিটির জন্য শুভশ্রী নিজেকে নতুন করে গড়ে তুলেছেন বলে মন্তব্য করতে শুরু করেন দর্শকরা। পরিণীতার সাফল্যের পর এবার ‘ধর্মযুদ্ধ’ নামে আরো একটি সিনেমার শুটিং শুরু করেছে অভিনেত্রী। পরিচালক রাজ চক্রবর্তীর এই সিনেমায় শুভশ্রীর পাশাপাশি রয়েছেন পার্ণো মিত্রও।

ডেইলি বাংলাদেশ/টিএএস