Alexa এসএসসির ফরম পূরণের টাকা পেল দরিদ্র শিক্ষার্থীরা

এসএসসির ফরম পূরণের টাকা পেল দরিদ্র শিক্ষার্থীরা

গোপালগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২০ ১৮ নভেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বিদ্যালয়ের নির্বাচনী পরীক্ষায় প্রথম হলেও টাকার অভাবে এসএসসি পরীক্ষার ফরম পূরণ করতে পারছিলো না কোটালীপাড়ার সাদী মোহাম্মাদ। প্রাথমিক সমাপনী ও জেএসসিতে জিপিএ-৫ পাওয়া সাদী এসএসসি পরীক্ষার ফরম পূরণ নিয়ে উদ্বিগ্ন ছিলেন।

ঠিক এই সময়ে আশার আলো হয়ে পাশে দাঁড়ায় কোটালীপাড়ার জ্ঞানের আলো পাঠাগার। পাঠাগারের সভাপতি সুশান্ত মণ্ডল জানান, বিভিন্ন স্কুল থেকে দরিদ্র মেধাবী শিক্ষার্থীরা এসএসসির ফরম পূরণে আর্থিক সহায়তার জন্য অনুরোধ করে। আমরা আমাদের সংগঠনের ফেসবুক আইডিতে অর্থ সহায়তা চেয়ে একটি পোষ্ট দেই। এই পোষ্ট দেখে কয়েকজন হৃদয়বান ব্যক্তি সহায়তার হাত বাড়িয়ে দেন। 

সেই টাকা দিয়ে কোটালীপাড়ার শাহানা রশিদ উচ্চ বিদ্যালয়, সরকারি ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট), কোটালীপাড়া পাবলিক ইনস্টিটিউশন (মডেল), পূর্ব কোটালীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন, ডগলাস মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়, রাধাকান্ত উচ্চ বিদ্যালয়, বিনয় কৃষ্ণ উচ্চ বিদ্যালয়ের ১০ শিক্ষার্থীর এসএসসি পরীক্ষার ফরম পূরণ করা হয়। 

শাহানা রশিদ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিএম বাবুল হোসেন জানান, জ্ঞানের আলো পাঠাগার প্রায়ই এ ধরনের মানবিক কাজগুলো করে থাকে। আমি এমন উদ্যোগের জন্য জ্ঞানের আলো পাঠাগারকে ধন্যবাদ জানাই।

ডেইলি বাংলাদেশ/জেএস