Alexa ‘এরশাদের শূন্যতা এককভাবে পূরণের নয়’

‘এরশাদের শূন্যতা এককভাবে পূরণের নয়’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২৭ ১২ মে ২০১৯   আপডেট: ২০:৪২ ১২ মে ২০১৯

ছবি- ডেইলি বাংলাদেশ

ছবি- ডেইলি বাংলাদেশ

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মুহম্মদ কাদের বলেছেন, সুশৃঙ্খলভাবে জাতীয় পার্টির রাজনীতি এগিয়ে নিতে হবে। কারণ হুসেইন মুহম্মদ এরশাদের অবর্তমানে যে শূন্যতা সৃষ্টি হবে তা এককভাবে পূরণ করা সম্ভব নয়। এ জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

রোববার দুপুরে বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে জাতীয় ছাত্র সমাজের সাবেক ও বর্তমান নেতাদের সঙ্গে আলোচনায় তিনি এসব কথা বলেন।

গত ৮ মে ছাত্র সমাজের আলোচনা সভায় ছাত্র সমাজের কেন্দ্রীয় আহ্বায়ককে মারপিটের ঘটনায় ক্ষুব্ধ হন ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

এ বিষয়ে জিএম কাদের বলেন, মতানৈক্য সব সময় সাফল্যের অন্তরায় হয়ে দাঁড়ায়। জাতীয় ছাত্র সমাজকে আদর্শবান সংগঠন রূপে প্রতিষ্ঠিত হতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আহ্বান জানান তিনি।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা বলেন, আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সাধারণ মানুষ জাতীয় পার্টিকেই তাদের ভরসার স্থল মনে করবে। তাই জাতীয় ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ হয়ে হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ নতুন প্রজন্মের কাছে পৌঁছে দিতে হবে।

সভায় জাতীয় ছাত্র সমাজের পরিচর্যায় একটি অভিভাবক কমিটি দেয়া হয়েছে। ১১ সদস্যের এ কমিটি সাবেক ও প্রাক্তন ছাত্র নেতাদের নিয়ে গঠিত। এটি ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুতি সমন্বয় কমিটি হিসেবে কাজ করবে।

সমন্বয় কমিটির সদস্যরা হলেন- আলমগীর সিকদার লোটন, গোলাম মোহাম্মদ রাজু, মোস্তাকুর রহমান মোস্তাক, শাহ-ই-আজম, শামীম আহমেদ রিজভী, সৈয়দ মো. ইফতেখার আহসান (হাসান), ইকবাল হোসেন রাজু, আব্দুল হামিদ ভাসানী, নির্মল দাস, ফখরুল আহসান শাহাজাদা ও মিজানুর রহমান মিরু।

এতে উপস্থিত ছিলেন- পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর শিকদার লোটন, চেয়ারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা মাহমুদুর রহমান মাহমুদ, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, প্রাক্তন ছাত্রনেতা শামীম আহমেদ রিজভী, ইফতেকার আহসান হাসান, মাখন সরকার, ফয়সাল দিদার দিপু, জামাল উদ্দিন, মোখলেছুর রহমান বস্তু, মো. জামাল, জুয়েল, ছাত্রসমাজের আহ্বায়ক মোড়ল জিয়াসহ প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এস.আর/আরএইচ