এরপর আসছে ‘জিলাপি উইথ তামিম’!

এরপর আসছে ‘জিলাপি উইথ তামিম’!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:৩৯ ২৪ মে ২০২০   আপডেট: ০০:৫০ ২৪ মে ২০২০

তামিম ইকবাল

তামিম ইকবাল

করোনাভাইরাসের এই সময়ে ভক্তদের জন্য আনন্দের এক উপলক্ষ হয়ে এসেছিল তামিম ইকবালের লাইভ শো। শনিবার রাতে সম্প্রচার হয় এর শেষ পর্ব। অনেক ভক্ত-সমর্থকই অনুরোধ করেছেন এই শো চালিয়ে নেয়ার জন্য। তবে আপাতত আর কোনো লাইভ আড্ডার আয়োজন করবেন না দেশসেরা ওপেনার। অবশ্য ভবিষ্যতে আবার আয়োজিত হলে সেই শোয়ের নাম কি হবে তা জানা গেছে দেশসেরা ওপেনারের এই আড্ডার শেষ পর্বেই।

তামিমের শেষ আড্ডায় অতিথি হিসেবে ছিলেন মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফী বিন মোর্ত্তজা। ১২ পর্বের এই লাইভ আড্ডা আয়োজনের জন্য সবাই তামিমকে ধন্যবাদ জানান। মুশফিক এক ধাপ এগিয়ে যোগ করেন, সামনেও এমন আরো শো আয়োজন করতে পারেন তামিম। এমনকি ক্রিকেট ক্যারিয়ার শেষেও এই কাজ চালিয়ে যেতে পারেন তিনি।

এসময় রিয়াদ বলে ওঠেন, 'এরপর তামিম শো করলে সেটার নাম কি হবে আমি ঠিক করে রেখেছি। তখন শোয়ের নাম হবে জিলাপি উইথ তামিম।' হাস্যরসে ভরপুর এই আড্ডায় তামিমও মাথা নেড়ে সম্মতি জানান। এছাড়া লাইভ আড্ডার কমেন্ট সেকশনেও দর্শকদের মাঝে নাম নিয়ে ইতিবাচক প্রক্রিয়া পরিলক্ষিত হয়।

আবার কবে এমন লাইভ আড্ডার আয়োজন করা হবে সে ব্যাপারে নির্দিষ্ট করে কিছু বলেননি তামিম। তবে পুনরায় কোনো কারণে এমন লম্বা বিরতি পেলে সেই সময় এমন অনুষ্ঠানের আয়োজন করার ইঙ্গিত দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক।

ডেইলি বাংলাদেশ/এএল