এমপির খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন বায়েজীদ

এমপির খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন বায়েজীদ

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪২ ২৭ এপ্রিল ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহয়তা অব্যাহত রেখেছেন লক্ষ্মীপুর সদর-৩ আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল।

ঘরে থাকা কর্মহীন অসহায় মানুয়ের বাড়ি বাড়ি ১৯তম দিনেও এমপির এ খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন এমপির প্রতিনিধি ও সাবেক জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়া।

ঘরে থাকা অসহায় এ সব মানুষের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। এসব খাদ্যসামগ্রী নিজ কাঁধে করে নিয়ে দিনমজুর ও অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছেন।

সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত সদর উপজেলার ভাঙ্গাখাঁ, লাহারকান্দি ও লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন এলাকায় কাঁধে করে বায়েজীদ ভূঁইয়াকে খাবার বিতরণ করতে দেখা গেছে। কখনো বাঁশের সাঁকো পেরিয়ে, কখনো গ্রামের প্রত্যন্ত অঞ্চলে প্রখর রোদের তাপ উপেক্ষা করে তিনি রোজার মধ্যে অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করেন।

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী দিনমজুরা কাজকর্ম বন্ধ করে বাড়িতে অবস্থান করছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সদর আসনের এমপি শাহজাহান কামালের উদ্যোগে কর্মহীন হয়ে পড়া এসব দিনমজুরদের বাড়িতে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

বায়েজীদ ভূঁইয়া ১৯তম দিনে গ্রামের প্রত্যন্ত অঞ্চলে ঘুরে ঘুরে অসহায়, ভিক্ষুক, দিনমজুর ও রিকশাচালকসহ নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছেন।

বায়েজীদ ভূঁইয়া বলেন, ঘরে থাকা মানুষের কাছে এমপি শাহজাহান কামালের খাদ্যসামগ্রী পৌঁছে দিতে আজ ১৯তম দিনেও কাজ করে যাচ্ছি। ১৯তম দিনে পাঁচ শতাধিক পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। অসহায় মানুষের কাছে এমপির খাদ্যসামগ্রী পৌঁছিয়ে দেয়ার এ কার্যক্রম আগামী দিনেও অব্যাহত থাকবে।

 

ডেইলি বাংলাদেশ/জেএইচ