এমন আয়োজন আগে কখনো হয়নি

এমন আয়োজন আগে কখনো হয়নি

শেরপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:২০ ২৫ মে ২০২০  

শেরপুরের পুলিশ সদস্যদের জন্য ঈদের দিনের খাবারের তালিকা

শেরপুরের পুলিশ সদস্যদের জন্য ঈদের দিনের খাবারের তালিকা

ঈদুল ফিতর উপলক্ষে শেরপুরে কর্মরত ৯ শতাধিক পুলিশ সদস্যের জন্য প্রথমবারের মতো বিশেষ খাবারের আয়োজন করা হয়েছে। এসপি কাজী আশরাফুল আজীমের নির্দেশনায় এ আয়োজন করেছে জেলা পুলিশ লাইন্স মেস কর্তৃপক্ষ।

সোমবার দুপুরে জেলা পুলিশের ফেসবুক পেজে এ তথ্য জানিয়ে একটি পোস্ট করা হয়েছে। পোস্টে ২১ পদের খাবারের তালিকাও দেয়া হয়েছে।

পুলিশ লাইন্স মেস কমিটির সদস্য সচিব এডিশনাল এসপি (সদর সার্কেল) আমিনুল ইসলাম জানান, এসপি কাজী আশরাফুল আজীমের দিকনির্দেশনায় এ আয়োজন করা হয়েছে। ঈদের তিনদিন এ কার্যক্রম চলবে।

ফেসবুক পেজ পোস্ট করা খাবারের তালিকায় দেখা গেছে- ঈদের দিন সকালে রয়েছে স্ট্রিম ভেজিটেবল উইথ রাইস, শাহী লুচি, বাটার ডাল, বিফ স্টিল, দুধ সেমাই, দই, চিড়া ও রসগোল্লা। দুপুরে পোলাও, চিকেন, শাহী কোরমা, হায়দ্রাবাদি মাটনকারি, শাহী জর্দা, মাটন
জানালা, জেলোটা, নওয়াবি লাচ্ছা, রসগোল্লা। রাতে মুগলাই বিরিয়ানি, দইবুন্দিয়া, সুজির মালাই চপ, সালাদ, ম্যাংগো ফালুদা ও বোরহানি।

শেরপুর সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, এসপি স্যারের এমন উদ্যোগে আমরা সবাই খুব খুশি। অনেক পুলিশ সদস্য বলছেন তাদের ২৫-৩০ বছরের চাকরি জীবনে এমন আয়োজন কখনো হয়নি।

ওসি আরো বলেন, দুপুরে এসপি স্যার নিজেও আমাদের সঙ্গেই খেয়েছেন। এরপর উপজেলাগুলোতে খাবার বরাদ্দ ও পরিবেশন কার্যক্রম তদারকি করতে বেরিয়ে পড়েন তিনি। এ আয়োজন করতে জেলার বিভিন্ন এলাকা থেকে বাবুর্চি আনা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর