Alexa এবার সেই হাসপাতালে বাবাকে মারধর

এবার সেই হাসপাতালে বাবাকে মারধর

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:২৬ ১৫ মে ২০১৯   আপডেট: ১৭:৩৩ ১৫ মে ২০১৯

মাকে বেডে তোলায় ছেলেকে পেটালেন ডাক্তার

মাকে বেডে তোলায় ছেলেকে পেটালেন ডাক্তার

ডাক্তারের মারধরের শিকার সেই ছেলের বাবা ও চাচাকে হাসপাতালে ঢুকে এক ইউপি সদস্য মারধর করেছেন।

বুধবার দুপুরে বরগুনার পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঘটনাটি ঘটে। পরে তাদের সেখানে ভর্তি করা হয়েছে।

মাকে বেডে তোলায় ছেলেকে পেটালেন ডাক্তার (ভিডিও)

অভিযুক্ত মো. বাদল উপজেলার কাকচিড়া ইউপির তিন নম্বর ওয়ার্ডের সদস্য।

আহতরা হলেন- ডাক্তারের হাতে মারধরের শিকার জিলানীর বাবা মো. নাসির ও চাচা আবুল কালাম।

আহত মো. নাসির বলেন, আমার স্ত্রী এই হাসপাতালে চিকিৎসাধীন থাকায় সকালে আমি ও আমার ভাই তাকে দেখতে আসি। একই হাসপাতালে চিকিৎসাধীন আরেক রোগীকে দেখতে আসেন আমাদের ইউপি সদস্য মো. বাদল।

বাদলের সঙ্গে তার জমিজমা-সংক্রান্ত বিরোধ আছে জানিয়ে তিনি বলেন, এ নিয়ে হাসপাতালেই তার সঙ্গে আমার সামান্য বাকবিতণ্ডা হয়। এরপর বাদল তার সহযোগীদের নিয়ে আমাদের মারধর করে।

এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য বাদল মারধরের কথা অস্বীকার করে বলেন, তারাই আমাকে মারধর করে জামা ছিঁড়ে দিয়েছে। আমাকে চরমভাবে অপমানিত করেছে।

এ বিষয়ে পাথরঘাটা থানার ওসি হানিফ শিকদার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সিভিল সার্জন ডা. মো. হুমায়ুন শাহীন খান বলেন, বিষয়টি দুঃখজনক ও অনাকাঙ্ক্ষিত। এ ঘটনায় তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিকে আগামী তিন দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে হবে।

সোমবার অসুস্থ মাকে ফ্লোর থেকে হাসপাতালের বেডে তোলায় জিলানীকে পেটান বরগুনার পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার আনোয়ার উল্লাহ।

ডেইলি বাংলাদেশ/এমআর

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩