Alexa এবার সেই পোলিং অফিসারের নাচের ভিডিও ভাইরাল

এবার সেই পোলিং অফিসারের নাচের ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৩২ ২৮ জুলাই ২০১৯   আপডেট: ১০:২১ ২৮ জুলাই ২০১৯

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

ভারতের লোকসভার গত নির্বাচনে  পোলিং অফিসারের দায়িত্ব পালন করে খবরের শিরোনামে এসেছিলেন লখনউয়ের রীনা দ্বিবেদী। হলুদ শাড়ি পরে পোলিং বুথে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিলেন তিনি। এবার একটি নতুন ভিডিও প্রকাশ হয়েছে তার, যাতে সেই রিনা দ্বিবেদীকে স্বপ্না চৌধুরীর গানে দুর্দান্ত নাচতে দেখা যাচ্ছে।

হলুদ শাড়ি’ পোলিং অফিসার হিসাবে জনপ্রিয় রিনা দ্বিবেদীর ভক্তের সংখ্যা অনেক। তার বেশ কিছু ছবি আগেই প্রকাশ্যে এসেছে। জানা গেছে, লখনউতে পূর্ত দফতরে কাজ করেন তিনি। এবার সেই রীনা ফের ভাইরাল।

এই ভিডিওতে, রীনা একটি নীল শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ পরে স্বপ্না স্বপ্নের ‘তেরি আঁখো কা বো কাজল’ গানে নেচে একেবারে জমিয়ে দিয়েছেন। এসময় উপস্থিত অন্যান্যরাও রীনাকে উৎসাহিত করছেন। ভিডিওটি ইউটিউবে দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

রীনা দ্বিবেদী লখনউয়ের PWD বিভাগে জুনিয়র সহকারী পদে রয়েছেন। উত্তরপ্রদেশের দেওরিয়ার বাসিন্দা তিনি৷ খুব অল্প বয়সেই বিয়ে হয়েছে তার। তবে বিয়ের পর স্বামীর সহযোগিতাতেই সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিতে শুরু করেন রীনা। এরপর পূর্ত দফতরে চাকরি পান।

লোকসভা নির্বাচনের সময় ভোটের ডিউটি পড়েছিল লখনউতে। ইভিএম নিয়ে যাওয়ার সময় হলুদ শাড়ি, স্লিভলেস ব্লাউজ পরেছিলেন তিনি। পোলিং অফিসার সাধারণত এমন হন না, তাই তার ছবি ভাইরাল হয়েছিল নিমেষেই। তারপর থেকে একেবারেই সেলিব্রিটি বনে যান রিনা দ্বিবেদী।

নিজেকে খুব ফিট রাখেন তিনি। রীনা জানিয়েছেন, শৈশব থেকেই নিজেকে ফিট রাখার প্রতি আগ্রহ রয়েছে তার এবং তিনি ভাল নাচতেও পছন্দ করেন।

ভিডিও দেখুন এখানে

ডেইলি বাংলাদেশ/এমএস

Best Electronics
Best Electronics