Alexa এবার ভূতের খোঁজে জোয়া আখতার, সঙ্গী বিজয়-জাহ্নবী

এবার ভূতের খোঁজে জোয়া আখতার, সঙ্গী বিজয়-জাহ্নবী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৫৩ ১৯ আগস্ট ২০১৯  

জাহ্নবী কাপুর, জোয়া আখতার, বিজয় শর্মা

জাহ্নবী কাপুর, জোয়া আখতার, বিজয় শর্মা

জোয়া আখতারের সঙ্গে গাল্লি বয়-তে কাজ করেছিলেন বিজয় শর্মা। সামান্য অভিনয়ের সুযোগ পেয়েই মাত করেছিলেন অভিনেতা। এবার ফের জোয়া আখতারের সঙ্গে নেটফ্লিক্স-এর আগামী শর্ট ফিল্ম ‘ঘোষ্ট স্টোরিজ’ তে অভিনয় করবেন বিজয়। 

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, বিজয়ের বিপরীতে দেখা যাবে জাহ্নবী কাপুরকে। প্রথমবার জোয়ার সঙ্গে কাজ করবেন তিনি। শোনা গিয়েছে, ইতোমধ্যেই ছবির শুটিং করে দিয়েছেন জোয়া। শর্ট ফিল্মটির প্রযোজক টাইগার বেবি ও রনি স্ক্রিউওয়ালা। 

অ্যান্থলজির চারটি পর্বের একটি অংশ হতে চলেছে জোয়া আখতারের ঘোস্ট স্টোরিজ। বাকি তিনটির পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়, অনুরাগ কাশ্যপ ও করণ জোহর। 

এর আগেও ২০১৩-এ এই চার পরিচালক একসঙ্গে তৈরি করেছিলেন বম্বে টকিজ। ভারতীয় সিনেমার ১০০ বছর উপলক্ষে এই ছবি তৈরি করেছিলেন তাঁরা। ওই বছরই কান ফিল্ম ফেস্টিভ্যালে ছবিটি দেখানো হয়েছিল। 

২০১৮-তে লাস্ট স্টোরিজ-এর সাফল্যের পরই ঘোস্ট স্টোরিজ তৈরির পরিকল্পনা করেছেন পরিচালকেরা। তবে এই প্রথমবার ভূত নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে চলেছেন এই চার পরিচালক। 

বিজয় শর্মাকে শেষ দেখা গিয়েছে হৃত্বিক রোশনের সুপার ৩০ ছবিতে। অন্যদিকে, জাহ্নবী কাপুর সম্প্রতি আইএএফ পাইলট গুঞ্জন সাক্সেনার বায়োপিকের শ্যুটিং শেষ করেছেন। এছাড়াও পাইপলাইনে রয়েছে রুহিআফজা, দোস্তানা টু, রণভূমি ও তখত-এর কাজ। 

ডেইলি বাংলাদেশ/টিএএস