এবার গ্যাস সিলিন্ডারে মাদক, গ্রেফতার পাঁচ

এবার গ্যাস সিলিন্ডারে মাদক, গ্রেফতার পাঁচ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:০০ ১৯ মে ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজধানীর ধানমন্ডি ও নিউমার্কেট এলাকায় পৃথক দুটি অভিযানে গাজা, ফেনসিডিল ও ইয়াবাসহ ৫ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় গ্যাস সিলিন্ডারে ভেতর অভিনব পন্থায় লুকিয়ে রাখা সাড়ে ১৭ কেজি গাঁজা ও ১৯০ ফেনসিডিল উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় ৮ লাখ টাকা।

অপর একটি অভিযানে পিকআপের ভেতর বিশেষ কৌশলে লুকানো এক হাজার তিনশ’ পঁচিশ পিস ইয়াবা উদ্ধার করা হয। যার আনুমানিক মূল্য ৩ লাখ টাকা।

গ্রেফতারকৃতরা হলো- মো. পলাশ মজুমদার (২০), মো. মারুফ (২২), মো. বিপ্লব হাসান (২৯), মো. রফিক গাজী (৩২) ও মো. সাইদুল ইসলাম (৩২)।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. জাহিদ আহসান মঙ্গলবার দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুরের দিকে ধানমন্ডির ১২/এ নম্বর সড়কে গ্যাস সিলিন্ডর বোঝাই একটি পিকআপ ভ্যানকে চ্যালেঞ্জ করে র‌্যাব। পরে তাদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে সিলিন্ডারের ভেতর থেকে সাড়ে ১৭ কেজি গাঁজা ও ১৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

একইদিন বেলা আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নিউমার্কেট থানার নীলক্ষেত মোড়ে একটি পিকআপ ভ্যান থামিয়ে তল্লাশি করে র‌্যাব। পরে এর ভেতর অভিনব পন্থায় লুকিয়ে রাখা এক হাজার তিনশ’ পঁচিশ পিস ইয়াবা উদ্ধার করা হয।

এর আগে গত সোমবার লবণের ট্রাকে বিশেষ কৌশলে মাদক পাচারের সময় ২৩ লাখ টাকার ইয়াবাসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করে র‌্যাব।

ডেইলি বাংলাদেশ/এসসি/এমআরকে