‘করোনা’য় আক্রান্ত ভলিবল

‘করোনা’য় আক্রান্ত ভলিবল

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫৮ ২০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৬:০৮ ২০ ফেব্রুয়ারি ২০২০

ফাইল ফটো

ফাইল ফটো

বর্তমান বিশ্বের সব থেকে আতঙ্কের নাম করোনাভাইরাস।যার প্রভাব পড়েছে ক্রীড়াঙ্গনেও। এ আতঙ্কে বাতিল ও স্থগিত হয়েছে একাধিক আন্তর্জাতিক ইভেন্ট। আপাতত বাংলাদেশ আরচ্যারী ফেডারেশন বাংলাদেশ ইসলামিক সলিডারিটি আরচ্যারী গেমসের আয়োজন করছে না। আরচ্যারীর এ সিদ্ধান্তের একদিন পর ভলিবল ফেডারেশনও একই পথে হাঁটল। এবার বঙ্গবন্ধু এশিয়ান সিনিয়র মেনস সেস্ট্রাল জোন ভলিবলও স্থগিত করা হয়েছে ছয় মাসের জন্য।

 বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ভলিবল ফেডারেশন ঢাকায় আগামী ২২ থেকে ২৮ মার্চ বঙ্গবন্ধু এশিয়ান সিনিয়র মেনস সেস্ট্রাল জোন প্রতিযোগিতার আয়জন করেতে চেয়েছিল। তবে তা আপাতত স্থগিত করা হয়েছে।

ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু বলেন, ‘করোনাভাইরাসের কারণে আমরা অংশগ্রহণকারী দেশগুলোর কাছ থেকে ইতিবাচক সাড়া পাইনি। শ্রীলংকা চিঠি দিয়ে জানিয়েছে, তারা আসতে পারবে না। অন্য দেশও মৌখিকভাবে অবহিত করেছে। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি প্রতিযোগিতা মার্চে নয়, সেপ্টেম্বরে হবে।’

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে স্বাগতিক বাংলাদেশের সঙ্গে প্রতিযোগিতায় তুর্কমেনিস্তান, উজবেকিস্তান, কিরগিজস্তান, আফগানিস্তান, মালদ্বীপ, নেপাল ও ভুটানের অংশ নেয়ার কথা ছিল।

ডেইলি বাংলাদেশ/আরএস/এম