এবার আইপিএলে ১০ বাংলাদেশি!
Best Electronics

এবার আইপিএলে ১০ বাংলাদেশি!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৮ ৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৯:৫৮ ৭ ডিসেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

আগামী ১৮ ডিসেম্বর ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-আইপিএলের এবারের আসরের নিলাম অনুষ্ঠিত হবে। এদিন ফ্র্যাঞ্চাইজিগুলো তাদের পছন্দ অনুযায়ী খেলোয়াড় কিনবেন। এই নিলামে বাংলাদেশের ১০ ক্রিকেটার রয়েছেন।

বাংলাদেশ হতে নিবন্ধন করা দশজনের মধ্যে নেই সানরাইজার্স হায়েদরাবাদ এবং মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে দুই আসর আইপিএল খেলা বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। ২০১৯ বিশ্বকাপের আগে চোট নিয়ে বিসিবির সতর্কতার কারণেই হয়তো এবারের আইপিএলে তিনি থাকছেন না।

এ তালিকায় সবচেয়ে বড় চমকের নাম ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ খেলা নাঈম হাসান। নিলামে নাম দেওয়া বাকি আট ক্রিকেটার হচ্ছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সৌম্য সরকার, সাব্বির রহমান, ইমরুল কায়েস, আবু হায়দার ও লিটন দাস। 

আইপিএলে আট ফ্র্যাঞ্চাইজিতে এখনো মোট ৭০ জন খেলোয়াড়ের জায়গা ফাঁকা রয়েছে। এই ফাঁকা জায়গাগুলো ভরাট করার লড়াইতেই নামবেন খসড়া তালিকার ১ হাজার ৩ জন খেলোয়াড়। আসন্ন নিলামে জানা যাবে কোন সেই ভাগ্যবান ৭০ জন খেলোয়াড়, যাঁরা দ্বাদশ আইপিএলে খেলতে যাচ্ছেন। আগামী বছরের ২৯ মার্চ শুরু হবে আইপিএলের দ্বাদশ আসর।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Best Electronics