এবার অসচ্ছল খেলোয়াড় ও সংগঠকরা পাবেন ভাতা

এবার অসচ্ছল খেলোয়াড় ও সংগঠকরা পাবেন ভাতা

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:৩৯ ২৪ মে ২০১৯   আপডেট: ১১:৩৭ ২৪ মে ২০১৯

ছবি : যুব ও ক্রীড়া মন্ত্রণালয়

ছবি : যুব ও ক্রীড়া মন্ত্রণালয়

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত ঐতিহাসিক প্রতিষ্ঠান বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন ১০৫০ জন অসচ্ছল খেলোয়াড় ও সংগঠকে ১৫০০০ টাকা করে ভাতা দিচ্ছে।

সদ্য স্বাধীন দেশের ক্রীড়ার মান উন্নয়নে অসচ্ছল ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের সহায়তা প্রদানের লক্ষ্যে বঙ্গবন্ধু নিজেই এ প্রতিষ্ঠানটির অনুমোদন দিয়েছিলেন।

বৃহস্পতিবার বৃহস্পতিবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ জানান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বঙ্গবন্ধু  ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান  যুব ও ক্রীড়া মন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এর সভাপতিত্বে ফাউন্ডেশনের ২১ তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় ২০১৮-২০১৯ অর্থ বছরে সর্বমোট দেশের ১০৫০ জন ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকের প্রত্যেককে  ১৫,০০০ টাকা হারে প্রদান করার চূড়ান্ত সিদ্ধান্ত গৃহীত ও অনুমোদিত হয়।

সভায় উপস্থিত ছিলেন মহিলা সংসদ সদস্য মাহবুব আরা গিনি এমপি, মন্ত্রনালয়ের সচিব ড. জাফর উদ্দিন, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, বিকেএসপি মহাপরিচালকসহ অন্যান্য সদস্য বৃন্দ।

রোববার সকাল ১১ টায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসচ্ছল ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের মধ্যে চেক বিতরণ করবেন।

ডেইলি বাংলাদেশ/আর এস