এন্ড্রু কিশোরের মেয়ে সংজ্ঞা দেশে পৌঁছাবেন মঙ্গলবার!

এন্ড্রু কিশোরের মেয়ে সংজ্ঞা দেশে পৌঁছাবেন মঙ্গলবার!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:২১ ১১ জুলাই ২০২০   আপডেট: ২১:০৫ ১১ জুলাই ২০২০

এন্ড্রু কিশোর

এন্ড্রু কিশোর

অস্ট্রেলিয়া থেকে বৃহস্পতিবার দেশে এসেছেন সদ্য প্রয়াত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের ছেলে এন্ড্রু সপ্তক। এখন দেশে ফিরছেন সপ্তকের বোন এন্ড্রু সংজ্ঞা।

শনিবার রাতে অস্ট্রেলিয়ার মেলবোর্ন শহর থেকে দেশের উদ্দেশ্যে তার যাত্রা শুরু করার কথা রয়েছে। সব কিছু ঠিক থাকলে তিনি মঙ্গলবার রাজশাহীতে পৌঁছাবেন। 

খবরের সত্যতা জানিয়ে এন্ড্রু কিশোরের শিষ্য কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস বলেন, সংজ্ঞা দেশেই ফিরলে ১৫ জুলাই এন্ড্রু কিশোরের মরদেহকে সমাধি করা হবে। প্রিয় শিল্পী নিজের পছন্দের স্থানেই শেষ নিদ্রায় শায়িত হবেন। 

মোমিন বিশ্বাস জানান, ১৫ জুলাই সকালে প্রথমে রাজশাহী শহরের স্থানীয় চার্চে নেয়া হবে এন্ড্রু কিশোরের মরদেহ। সেখানে প্রার্থনা শেষ করে এন্ড্রু কিশোরের শেষ ইচ্ছে অনুযায়ী তার মরদেহ নিয়ে যাওয়া হবে রাজশাহী বিশ্ববিদ্যালয় শহীদ মিনারে। এক ঘণ্টা ভক্ত শুভাকাঙ্ক্ষীদের শ্রদ্ধা জানানোর জন্য শহীদ মিনারে রাখা হবে তার মরদেহ। সেখান থেকে মরদেহ নিয়ে আসা হবে রাজশাহীর কালেক্টরেট মাঠের পাশে খ্রিষ্টানদের কবরস্থানে। সেখানে এন্ড্রু কিশোরের মরদেহকে সমাহিত করা হবে।

ক্যান্সারে আক্রান্ত হয়ে গেল ৬ জুলাই সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে রাজশাহীতে বোনের বাসা সংলগ্ন ক্লিনিকে মারা যান এন্ড্রু কিশোর। বর্তমানে সব রকম প্রস্তুতি নিয়ে এন্ড্রু কিশোরের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের হিমঘরে রাখা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এনএ/এমকেএ