এতো তাড়াতাড়ি চলে যাবি ভাবিনি: হানিফ সংকেত

এতো তাড়াতাড়ি চলে যাবি ভাবিনি: হানিফ সংকেত

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:২৬ ৬ জুলাই ২০২০  

এন্ড্রু কিশোর ও হানিফ সংকেত

এন্ড্রু কিশোর ও হানিফ সংকেত

উপমহাদেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোর সোমবার সন্ধ্যায় মারা যান। এন্ড্রু কিশোরের বড় বোনের স্বামী ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেন। এ খবরটি ছড়িয়ে পড়লে শোকে আবেগাপ্লুত হয়ে পড়েছেন জনপ্রিয় উপস্থাপক, মিডিয়া ব্যক্তিত্ব হানিফ সংকেত। এ দুজনের মধ্যে ছিল বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। 

হানিফ সংকেত বলেন,  ‘এন্ড্রু কিশোর আর নেই’, প্রিয় বন্ধুর মৃত্যু সংবাদটি নিজের হাতে এতো তাড়াতাড়ি লিখতে হবে কখনো কল্পনাও করিনি। এই মুহূর্তে কানে বাজছে রাজশাহী থেকে বলা কিশোরের শেষ কথাগুলো, ‘দোয়া করিস বন্ধু, কষ্টটা যেনো কম হয়, আর হয়তো কথা বলতে পারবো না’। 

তিনি আরো বলেন, এর পরই খুব দ্রুত শরীর খারাপ হতে থাকে কিশোরের। আর আমারও যোগাযোগ বেড়ে যায় রাজশাহীতে তার পরিবারের সদস্যদের সঙ্গে। অবশেষে সবাইকে কাঁদিয়ে আজ সন্ধ্যায় এই পৃথিবী থেকে বিদায় নেয় এন্ড্রু কিশোর-বাংলা গানের ঐশ্বর্য, যার খ্যাতির চাইতে কণ্ঠের দ্যুতিই ছিলো বেশি। যার মৃত্যুতে সংগীতাঙ্গনের অনেক বড় ক্ষতি হয়ে গেলো। 

যোগ করে এই মিডিয়া ব্যক্তিত্ব এন্ড্রু কিশোরের আত্মার শান্তি কামনা করে বলেন, অনেক কষ্ট পেয়েছি বন্ধু, এতো তাড়াতাড়ি চলে যাবি ভাবিনি-কিশোরের আত্মার শান্তি কামনা করছি।

ডেইলি বাংলাদেশ/এনএ