এক স্যালুটেই ভাইরাল মুশফিক

এক স্যালুটেই ভাইরাল মুশফিক

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০৭ ৮ আগস্ট ২০২০  

টাইগারদের দ্বিতীয় পর্বের ব্যক্তিগত অনুশীলনে স্যালুট দিচ্ছেন মুশফিকুর রহিম –ছবি: বিসিবি

টাইগারদের দ্বিতীয় পর্বের ব্যক্তিগত অনুশীলনে স্যালুট দিচ্ছেন মুশফিকুর রহিম –ছবি: বিসিবি

মহামারি করোনাভাইরাসের সংকট কাটিয়ে দ্বিতীয় পর্বের অনুশীলন শুরু করেছে ক্রিকেটাররা। ঈদের পর মাহমুদউল্লাহ রিয়াদ, মুমিনুল হক, মুশফিকুর রহিমসহ আরো ৮ জন নতুন ক্রিকেটারকে নিয়ে শুরু হয়েছে ব্যক্তিগত অনুশীলনের দ্বিতীয় পর্ব। আর এদিনে ভাইরাল হলো মুশফিকের স্যালুট দেয়া ছবি।

শনিবার মিরপুরের হোম অব ক্রিকেটে শুরু হয়েছে দ্বিতীয় পর্বের অনুশীলন। সূচি অনুযায়ী প্রথম দিনে ১১ জন ক্রিকেটারের অনুশীলন করার কথা ছিল। তবে প্রথমদিনের অনুশীলনে ছিলেন না সাদমান ইসলাম, সাব্বির রহমান ও তাসকিন আহমেদ। পারিবারিক কারণে অনুশীলন আসেননি তাসকিন। এছাড়া বাকি ৮ ক্রিকেটারই আজ অনুশীলন করেন।

দিনের শুরুতেই অনুশীলন করেন মুশফিকুর রহিম। জিমে অনুশীলন, ইনডোরে ব্যাটিং আর মিরপুরের মূল মাঠে রানিং করেছেন মুশি।  অনুশীলনের সময় স্যালুট দেন মুশফিক যা ধরা পরে বিসিবির ফটোগ্রাফার রতন গোমেসের ক্যামেরায়।

এরপর সূচি অনুযায়ী ভিন্ন ভিন্ন সময়ে মাহমুদউল্লাহ, মুমিনুল, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন অনুশীলন করেছেন।

অন্যদিকে বোলারদের মধ্যে শফিউল ইসলাম, মেহেদি হাসান রানা ও তাইজুল ইসলাম তাদের অনুশীলন করেছেন। তবে বোলারদের রানিংযের জন্য একাডেমি মাঠ নির্ধারিত করা থাকলেও মাঠ প্রস্তুত না থাকায় মিরপুরের মূল মাঠেই রানিং করেন।  

দীর্ঘ চার মাসের বেশি সময় ধরে ক্রিকেট বন্ধ থাকার পর গত ১৯ জুলাই থেকে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করে দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এক সপ্তাহ অনুশীলন করার পর ঈদের আগে শেষ হয় প্রথম পর্বের অনুশীলন।

ডেইলি বাংলাদেশ/আরএস