Alexa এক শটেই পরিচালক থেকে বিশেষ উপহার পেলেন অভিনেত্রী

এক শটেই পরিচালক থেকে বিশেষ উপহার পেলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪৮ ১৮ আগস্ট ২০১৯   আপডেট: ১৩:৫৫ ১৮ আগস্ট ২০১৯

অনন্যা পান্ডে

অনন্যা পান্ডে

অল্প সময়ের মধ্যেই বলিউডে বেশ খ্যাতি পেয়েছেন চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে। বছরের শুরুতেই তার অভিনীত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ এ সবার নজর কেড়েছেন তিনি। 

সমালোচকরা সিনেমাটির নেতিবাচক রিভিউ করলেও অন্যান্যার সৌন্দর্য ও নাচে পারদর্শীতার প্রশংসা পেয়েছে। ‘পতি পত্নী অউর ও’-তে তার পারফরম্যান্সে মুগ্ধ হয়ে পরিচালক মুদাসসার আজিজ কী করছিলেন, সম্প্রতি এক সাক্ষাতকারে সে কথাই খোলসা করেছেন অনন্যা পান্ডে।

অনন্যা জানান, ‘পতি পত্নী অউর ও’  একটি দৃশ্যে তার সহ অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে শট দিচ্ছিলেন তিনি। পুরো শটটিতে একটিও সংলাপ ছিল না অনন্যার। কার্তিকের সংলাপের উত্তরে কেবল এক্সপ্রেশন দেয়ার কথা ছিল আমার।

শুধু অভিব্যাক্তির মাধ্যমে সেই অংশটি ফুটিয়ে তোলা তার কাছে সব থেকে কঠিন ছিল বলে জানান অভিনেত্রী। পরিচালক মুদাসসার আজিজের কাছে দৃশ্যটি বুঝে নেন তিনি। তারপর এক শটেই নাকি সেই দৃশ্যটিতে ‘ওকে শট’ দেন অভিনেত্রী। 

অনন্যার অভিনয়ের পারদর্শীতা দেখে অবাক হয়ে যান পরিচালক। তার কথায়, পরিচালকের সঙ্গে কিছু না থাকায় পকেট থেকে পাঁচশো রুপির নোট বের করে তিনি অনন্যার হাতে তুলে দেন। 

‘পতি পত্নী অউর ও’ ১৯৭৮ সালের একই নামের জনপ্রিয় সিনেমার রিমেক। সিনেমাটিতে কার্তিক আরিয়ান, অনন্যা পান্ডে ছাড়াও থাকছেন ভূমি পেডনেকর। ত্রিকোণ প্রেমই সিনেমার বিষয়বস্তু। 

ডেইলি বাংলাদেশ/টিএএস