এক মাস পরেও ঋষি কাপুরের মৃত্যুর শোক কাটাতে পারেনি পরিবার 

এক মাস পরেও ঋষি কাপুরের মৃত্যুর শোক কাটাতে পারেনি পরিবার 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৯ ২ জুন ২০২০  

ঋষি কাপুর

ঋষি কাপুর

এক মাস হয়ে গেল তিনি ছেড়ে চলে গিয়েছেন। একমাস আগেই সকালবেলা ঘুম থেকে উঠে বলিউড প্রেমীরা চমকে গিয়েছিলেন। সেদিন প্রয়াত হয়েছিলেন বলিউডের অন্যতম বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। তার মৃত্যুর শোক এখনো বয়ে নিয়ে চলেছে কাপুর পরিবার। আর তাই এক মাস পরে তাকে আবার স্মরণ করলেন কাপুর পরিবার।

স্ত্রী নিতু কাপুর এবং মেয়ে ঋদ্ধিমা কাপুর এই দিনে বেশ কিছু ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। নিতু কাপুর একটি ছবি পোস্ট করে আবেগপ্রবণ ক্যাপশন লিখেছেন। ক্যাপশনে ভেরা লাইন্সের বিখ্যাত গান ‘ইউস মি লাক’ গানের লাইন ব্যবহার করেছেন। মুহূর্তে নিতু কাপুরের সেই পোস্ট ভক্তদের মধ্যে ছড়িয়ে পড়ে।

অন্যদিকে ঋদ্ধিমা ঋষি কাপুরের একটি ছবি পোস্ট করেছেন। মায়া এঞ্জেলোর উক্তি ব্যবহার করেছেন ক্যাপশনে। তাতে লেখা, এক মহদ আত্মা সব সময় সবার জন্য উপকার করে। মহৎ আত্মার কখনো মৃত্যু হয় না। আমাদের সব সময় একসঙ্গে জুড়ে রাখে। বাবা আমরা তোমাকে ভালোবাসি।

এছাড়াও পুরনো এ্যালবাম থেকে বেশ কিছু ছবি শেয়ার করেন ঋদ্ধিমা। একটি ছবিতে ছোট্ট রণবীরের সঙ্গে রয়েছেন ঋষি কাপুর। আরেকটি ছবিতে কম বয়সের ঋষি কাপুর ও নিতু কাপুর বসে রয়েছেন। ছবিগুলি শেয়ার করে ঋদ্ধিমা লিখেছেন, উই মিস ইউ।

ডেইলি বাংলাদেশ/টিএএস