Alexa এক গানেই কোটিপতি তারা 

এক গানেই কোটিপতি তারা 

বিনোদন প্রতিবেদক- ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১১ ১৮ জুলাই ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কঠিন অসুখে হাসপাতালে ভর্তি হয়েছেন মারিয়া মিম। চিকিৎসক তার মনের মানুষ অন্তু করিমকে বলেছেন, বাঁচানোর সম্ভাবনা ক্ষীণ। স্বাভাবিক, প্রেমিকার জন্য মানসিকভাবে ভেঙে পড়েছেন অন্তু। এগোতে থাকে জীবন আর ভালোবাসার টানাপোড়েনের গল্প। এমনি গল্পে এগিয়ে গেছে জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভ ও মৌমিতা তাসরিন নদীর ‘রঙিলা আকাশ’ গানের ভিডিও। 

বেশ আগে গানচিত্রটি সিএমভি'র ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। নতুন খবর হলো, এটি সম্প্রতি অতিক্রম করেছে কোটি ভিউ! ঢুকে পড়েছে কোটি ভিউয়ের ক্লাবে।  

আমি যদি ভেঙে পড়ি তুমি গড়ে দিও, আপন করে খুব যতনে কাছে টেনে নিও। তুমি আমার মেঘলা মনে রঙ্গিলা আকাশ, তুমি কাছে থাকলে দেহে থাকে নিঃশ্বাস- এমনি কথার গানটি লিখেছেন এ মিজান। গানটির সুর-সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ। আর এটির গল্পনির্ভর ইমোশনাল ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অন্তু করিম ও মারিয়া মিম।

গানটির এই সফলতা প্রসঙ্গে কাজী শুভ বলেন, গান তো অনেকই করি। তবে গানের গল্প ধরে ভালো মানের ভিডিওর সংখ্যা খুব বেশি হয় না। সে হিসেবে এই ভিডিওটি নিয়ে শুরু থেকেই অনেক প্রত্যাশা ছিল। কোটি ভিউ অতিক্রমের মাধ্যমে সেটি পূর্ণ হতে চলেছে।

নদী বলেন, ‘রঙিলা আকাশ’ গানটির সঙ্গে সম্পৃক্ত সকলকে অভিনন্দন, ভালোবাসা এবং কৃতজ্ঞতা। আমরা আপনাদের সকলের এতো এতো ভালোবাসা ও অনুপ্রেরনা পেয়ে সত্যি অভিভূত! এভাবেই সকলের ভালোবাসা, দোয়া এবং অনুপ্রেরনা নিয়ে আরো অনেক অনেক ভালো কাজ করে যেতে চাই। 

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics
Best Electronics