এক কাশিতে ৩০ লাখ টাকার খাবার নষ্ট

এক কাশিতে ৩০ লাখ টাকার খাবার নষ্ট

আন্তর্জাতিক ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৪৪ ৩ এপ্রিল ২০২০   আপডেট: ১২:৪৬ ৩ এপ্রিল ২০২০

সুপারমার্কেটের ফাইল ছবি

সুপারমার্কেটের ফাইল ছবি

করোনাভাইরাস আক্রান্ত দাবি করা এক নারীর কাশিতে ৩০ লাখ টাকার খাবার ফেলে দিয়েছে সুপারমার্কেট কর্তৃপক্ষ। এ ঘটনার পর ওই নারীকে আটক করেছে পুলিশ।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার লজার্নে কাউন্টিতে এ ঘটনা ঘটেছে। সুপারমার্কেট কর্তৃপক্ষের দাবি, ২৫ মার্চ বিকেলে মার্কেটের খাবার রাখার জায়গায় দাঁড়িয়ে অভিযুক্ত নারী কাশি দেন। মার্জার্ট কিরকো নামের ওই নারী নিজেকে করোনাভাইরাসে আক্রান্ত বলেও দাবি করেন। এরপর খাবারের ওপর থুতু ফেলে দেন তিনি। পরে নিরাপত্তা নিশ্চিত করতে তাকে সুপারমার্কেট থেকে বের করে দেয়া হয়। তাৎক্ষণিক সন্দেহজনক সব খাবার ফেলে দেয়া হয়। যার মূল্য ৩০ লাখ টাকা। পরে পুরো সুপারমার্কেট জীবাণুমুক্ত করা হয়।

স্থানীয় পুলিশ জানায়, অভিযুক্ত মার্জার্ট কিরকো বেশ কয়েকটি সুপারমার্কেটে কাশি ও থুতু ফেলার মতো আচরণ করেছেন। এমনকি একটি দোকান থেকে ১২ বোতল বিয়ার চুরি করেছেন। পরে তাকে আটক করা হয়েছে।

পুলিশ আরো জানায়, মজার ছলে সুপারমার্কেটে কাশি ও থুতু ফেলেছেন বলে দাবি করেছেন আটক ওই নারী। তিনি মানসিক বিকারগ্রস্ত হতে পারেন। তবে তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি জানতে নমুনা সংগ্রহ করা হয়েছে। তাকে ৮ এপ্রিল আদালতে নেয়া হবে।
 

ডেইলি বাংলাদেশ/এমকেএ