Alexa একান্তে কোথায় এবং কার সঙ্গে সময় কাটাতে চান শাহরুখ

একান্তে কোথায় এবং কার সঙ্গে সময় কাটাতে চান শাহরুখ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:১৫ ২০ অক্টোবর ২০১৯  

শাহরুখ খান এবং গৌরী খান

শাহরুখ খান এবং গৌরী খান

আগামী ২৫ অক্টোবর ২৮তম বিবাহবার্ষিকী বলিউড বাদশাহ শাহরুখ খান এবং গৌরী খানের। আর সে কারণেই স্ত্রীর সান্নিধ্য পেতে একান্তে সময় কাটাতে চান কিং খান। ইতোমধ্যেই ভারতের আলিবাগের বাংলোয় পৌঁছে গিয়েছেন শাহরুখ-গৌরি।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, সম্প্রতি একটি বিলাসবহুল বোটে করে সেই আলিগড়ের বাংলোর দিকে যেতে দেখা যায় শাহরুখ, গৌরিকে। আর তাদের সঙ্গী ছিলেন ছোট ছেলে আব্রাম।

জানা যাচ্ছে, প্রচুর গাছগাছালিতে ঘেরা এসআরকের এই আলিবাগের বাংলোর বর্তমান বাজার দর প্রায় ২০০ কোটি টাকা। জলের ধার ঘেঁষা বাড়িটিতে রয়েছে একটি ব্যাক্তিগত জেটি, হেলিপ্যাড ও বিশাল সুইমিং পুল। 

কাজের ফাঁকে মাঝে মাঝেই পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাতে এখানে পৌঁছে যান শাহরুখ। বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানের জন্যও কিং খানের প্রথম পছন্দ এই বাগানবাড়ি।

তবে, শাহরুখ-গৌরীর পথ চলার শুরুটা কখনই এতটা মসৃণ ছিল না। সম্প্রতি এক অ্যাওয়ার্ড শোয়ের আসরে শাহরুখ ও গৌরী খানের একটি পুরানো ছবি দেখান ভিকি কৌশল।

ছবিতে দেখা যায় সবুজে ঢাকা পাহাড়ে দাঁড়িয়ে শাহরুখ ও গৌরী। সেই ছবির সম্পর্কে বলতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন বাদশা। আবেগঘন গলায় তিনি বলেন, এটি আমার প্রিয় ছবি, যখন আমাদের বিয়ে হয়, আমি খুবই গরীব ছিলাম। এদিকে গৌরী একটি মধ্যবিত্ত পরিবারের মেয়ে ছিল। 

শাহরুখ বলেন, সেই সময়ে গৌরীকে বিয়ের পর প্যারিসে হানিমুনে নিয়ে যাব বলে কথা দিয়েছিলাম। খুব স্বাভাবিকভাবেই সেই সময়ে টাকা পয়সা না থাকায় সেটা পারিনি। 

শেষমেষ অত্যন্ত সাধারণ দম্পতির মতোই দার্জিলিংয়ে মধুচন্দ্রিমায় যান শাহরুখ-গৌরী। তাও আবার রাজু বন গ্যায়া জেন্টলম্যানের শ্যুটিংয়ের টিমের সঙ্গে। সেখানেই তোলা হয় এই ছবি। 

তবে, প্যারিসের বদলে দার্জিলিংয়ে নিয়ে যাওয়ার জন্য কোcbfদিনই দুঃখ প্রকাশ করেননি গৌরি। বরং সবসময়ে পাশে থেকেছেন স্ট্রাগল করতে থাকা শাহরুখের। তখন নড়বড়ে ক্যরিয়ারের শাহরুখের সঙ্গে অত অল্প বয়সে বিয়ে মেনে নেয়নি গৌরীর পরিবার। সেই সঙ্গে ছিল ভিন্ন ধর্মের প্রশ্নও। 

অসংখ্য উঁচু-নিচু পথ পেরিয়ে আজ বলিউডের বাদশা শাহরুখ। আর তার এই যাত্রায় সবসময়ে তার সঙ্গী ছিলেন স্ত্রী গৌরী। যে প্যারিসে এক সময়ে টাকার অভাবে স্ত্রীকে নিয়ে যেতে পারেননি শাহরুখ, সেখানেই আজ বাড়িও কিনে ফেলেছেন কিং খান। 

ডেইলি বাংলাদেশ/টিএএস