একদিনে বিক্রির রেকর্ড করলো রিয়েলমি ৫আই

একদিনে বিক্রির রেকর্ড করলো রিয়েলমি ৫আই

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:২০ ৯ মে ২০২০  

সংগৃহীত

সংগৃহীত

দেশের ই-কমার্স সাইট পিকাবু-তে একদিনে সর্বাধিক স্মার্টফোন বিক্রির রেকর্ড করলো রিয়েলমি ৫আই। গত ৭ মে পিকাবুর অনলাইনে ফার্স্ট সেলে কয়েক ঘন্টার মধ্যে ১,০০০ এরও বেশি ইউনিট বিক্রি হয়, যা পিকাবুতে একদিনে ১০-২০ হাজার টাকা মূল্যের ফোনগুলোর মধ্যে সর্বাধিক বিক্রির রেকর্ড।

রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ড ডিরেক্টর নিওন শি এ ব্যাপারে বলেন, তরুণ স্মার্টফোন ব্যবহারকারীদের এই অবিশ্বাস্য প্রতিক্রিয়ায় আমরা খুবই আনন্দিত এবং একটি টেক-ট্রেন্ডি ব্র্যান্ড হিসেবে আমরা সেরা ফিচার ও স্টাইলের মেলবন্ধনে আরো পণ্য নিয়ে আসতে বদ্ধপরিকর।

পিকাবুর প্রধান নির্বাহী কর্মকর্তা মরিন তালুকদার বলেন, পিকাবুর অনলাইনের ১০-২০ হাজার টাকা মূল্যের ফোনগুলোর মধ্যে একদিনে সর্বাধিক বিক্রির রেকর্ড করে তরুণদের পছন্দের তালিকায় ১ নম্বরে আছে রিয়েলমি ৫আই।

রিয়েলমি ৫আই স্মার্টফোনে রয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ফোনটিতে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৬৫ চিপসেট এবং ২.০ গিগাহার্টজের অপারেটিং ক্ষমতাসম্পন্ন প্রসেসর ব্যবহার করা হয়েছে।

১২ মেগাপিক্সেলের মূল ক্যামেরা পাশাপাশি স্মার্টফোনটিতে আরো আছে ৮ মেগাপিক্সেলের ১১৯° আলট্রা ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের পোর্টেট লেন্স এবং ২ মেগাপিক্সেলের আল্ট্রা ম্যাক্রো লেন্স। আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স দিয়ে রাতের আঁধারেও সুদৃশ্য ওয়াইড ছবি তোলার জন্য ব্যবহার করা হয়েছে উন্নত অ্যালগরিদমের নাইটস্কেপ ২.০-তে। মূল ক্যামেরায় আরো উন্নত স্ট্যাবিলাইজেশনের ব্যবহারে ভিডিও ধারণ হবে আরো স্থিতিশীল। ফোনটির দাম ধরা হয়েছে ১২ হাজার ৯৯০ টাকা।

ডেইলি বাংলাদেশ/এস