এএসআই হাফিজের বোনাসের টাকায় ৮০ দুস্থের ঈদ

এএসআই হাফিজের বোনাসের টাকায় ৮০ দুস্থের ঈদ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৪১ ২৩ মে ২০২০   আপডেট: ২১:৪৩ ২৩ মে ২০২০

ঈদ বোনাসের টাকায় দুস্থদের খাদ্যসামগ্রী দিচ্ছেন এএসআই হাফিজ

ঈদ বোনাসের টাকায় দুস্থদের খাদ্যসামগ্রী দিচ্ছেন এএসআই হাফিজ

নওগাঁর রাণীনগরে নিজের ঈদ বোনাসের টাকায় ৮০ জন দুস্থকে ঈদ সামগ্রী উপহার দিয়েছেন হাফিজুল ইসলাম নামে এক পুলিশ সদস্য। শুক্রবার ও শনিবার ওই উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে দুস্থদের ঈদ সামগ্রী উপহার দেন তিনি।

হাফিজুল ইসলাম এএসআই হিসেবে রাণীনগর থানায় কর্মরত। তিনি ওই উপজেলার একডালা অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ। তিনি সিরাজগঞ্জ সদরের চরমাইঝাইল গ্রামের আয়নাল হকের ছেলে।

এএসআই হাফিজ বলেন, দীর্ঘদিন চাকরির সুবাদে এ এলাকার মানুষের সঙ্গে সুন্দর একটা সম্পর্ক গড়ে উঠেছে। এ কারণে নিজের ঈদের আনন্দটুকু তাদের সঙ্গেই ভাগাভাগি করলাম। এতগুলো দুস্থ মানুষের জন্য কিছু করতে পেরে খুব ভালো লাগছে।

তিনি আরো বলেন, প্রতিবছর তো পরিবারের সঙ্গেই ঈদ করি। এবার করোনাভাইরাসের কারণে স্বাভাবিক জীবনযাত্রা থমকে আছে। নিম্ন আয়ের মানুষগুলো কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে। এ কারণে দেশের ক্রান্তিকালে নিজের ও পরিবারের জন্য ঈদের কেনাকাটা না করে গরিব মানুষগুলোকে সেমাই, চিনি, বাদাম, কিসমিস, দুধ কিনে দিয়েছি।

রাণীনগর থানার ওসি মো. জহুরুল হক বলেন, এএসআই হাফিজুল ইসলাম খুবই ভালো মনের মানুষ। দেশের এ পরিস্থিতিতে তিনি নিজের ও পরিবারের কথা বিবেচনা না করে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন। বিষয়টি আমাদের জন্য খুবই আনন্দের।

ডেইলি বাংলাদেশ/এআর