Alexa এই নায়িকার অতিরিক্ত সৌন্দর্যই যখন ক্যারিয়ার ধ্বংসের কারণ

এই নায়িকার অতিরিক্ত সৌন্দর্যই যখন ক্যারিয়ার ধ্বংসের কারণ

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৪ ২৪ আগস্ট ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

নারীর সৌন্দর্য সব পুরুষেরই নজর কাড়ে। বিশেষ করে নায়িকারা সুন্দর না হলে চলেই না। সৌন্দর্যই তাদের শীর্ষে পৌঁছে দেয়। কিন্তু এমন একজন নায়িকা যার সৌন্দর্যই তার নিজের কাল হয়ে দাঁড়ায়। আর ধ্বংস করে দেয় তার ক্যারিয়ার।  

'ভিরানা'। যাকে বি গ্রেড হোরর সিনেমার একেবারে কাল্ট বলা যায়। রামসে ব্রাদার্সের এই সিনেমাটায় এক নারী সবার নজর কাড়েন। তিনি হলেন সেই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করা অভিনেত্রী। নাম তার জ্যাসমিন।

১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল ভিরানা। সিনেমাটি রিলিজের পর জ্যাসমিনকে নিয়ে তোলপাড় পড়ে গিয়েছিল। সে সময় অনেকেই বলতে শুরু করেছিলেন ভিরানার জ্যাসমিন বলিউডের প্রথম সারির সিনেমায় সুযোগ পেলে অনেক নায়িকাকেই পিছে ফেলে যাবেন।

বি গ্রেড ছবিতে অভিনয় করে এর আগে কেউ এত প্রচার পাননি। কিন্তু শেষ পর্যন্ত জ্যাসমিনকে আর কোথাও কোনোদিন অভিনয় করতে দেখা যায়নি। জানা যায় তিনি বিদেশে চলে যান।  

কারণ, জ্যাসমিনের কাছে আন্ডারওয়ার্ল্ড থেকে প্রচুর ফোন আসে। প্রস্তাব আসে দুবাইয়ে তাদের সঙ্গে থাকার। অনেক আন্ডারওয়ার্ল্ড ডন নাকি জ্যাসমিনের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে বহু টাকার প্রস্তাবও দেন। জ্যাসমিন পুলিশের দ্বারস্থ হন। কিন্তু ভালো কোনো ফলাফল পাওয়া যায়নি।

ডেইলি বাংলাদেশ/এএ