Alexa এই নারী বিয়ে করবেন কোনো পুরুষ বা নারীকে নয়, তবে কাকে?

এই নারী বিয়ে করবেন কোনো পুরুষ বা নারীকে নয়, তবে কাকে?

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৪৫ ১৮ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

বিয়ে বলতে আমরা বুঝি নারী ও পুরুষের এক হওয়াকে। একজন নারী অন্য একজন পুরুষের সঙ্গেই বিয়ের বন্ধনে আবদ্ধ হোন, তা সবারই জানা।  তবে আজকাল নারীতে নারীতে বা পুরুষে পুরুষে বিয়ের খবরও নতুন কিছু নয়। কিমতু এইখানে ঘটলো ভিন্ন ঘটনা।

যুক্তরাজ্যের ডেভনের বাসিন্দা ৪৯ বছর বয়সি এই নারীর নাম প্যাস্কেল সেলিক। তিনি জানান, তিনি তার লেপকে বিয়ে করবেন। কারণ, লেপের সঙ্গেই তার সব থেকে জোরালো ও ঘনিষ্ঠ সম্পর্ক। কিন্তু তাই বলে নিজের লেপকে বিয়ে? শুনতে আজব লাগলেও ঘটনা একেবারেই সত্যি।

পেশায় শিল্পী প্যাস্কেল নিজেকে ‘রূঢ়, রুক্ষ, চমকদার, প্রদর্শনকামী’ বলে বর্ণনা করতে ভালবাসেন। সম্প্রতি এক খোলা আমন্ত্রণপত্রে তিনি জানিয়েছেন, যে বা যারা তার সঙ্গে তার লেপের বিবাহকে সেলিব্রেট করতে চান, তার সুস্বাগত।

প্যাস্কেলের মতে, লেপের সঙ্গেই তার সব থেকে ঘনিষ্ঠ সম্পর্ক। এতটা ঘনিষ্ঠতা তার সঙ্গে অন্য কারোর কখনওই ঘটেনি। লেপকে জড়িয়ে ধরেই তিনি সব থেকে বেশি সুখ পেয়েছেন জীবনে। সেই কারণেই লেপকে বিয়ে করতে চান তিনি।

কেমন হবে সেই বিয়ে, তার একটা বর্ণনাও দিয়েছেন প্যাস্কেল। বিয়ের আসরে তিনি একটা নাইটগাউন পরবেন। কিন্তু তার স্বামী ‘লেপ’ কি পরবেন, তা তিনি জানাননি। সেটা চমক হিসেবেই থাক— বলেছেন প্যাস্কেল।

বিয়ের দিন নির্ধারিত হয়েছে। ডেভনেই বসবে বিয়ের আসর। তার পরেই থাকছে একটা ‘ফ্রি ওয়েডিং পার্টি’। অতিথিদের ড্রেস কোড কী হবে, তাও জানিয়েছেন প্যাস্কেল। তার ইচ্ছা, অতিথিরা সবাই নাইটগাউন, পাজামা ইত্যাদি রাতপোশাক পরেই হাজির হোন বিয়ের আসরে। বিয়ের আসরকে জমাটি করে তুলতে প্যাস্কেল খ্যাতনামা ওয়েডিং প্ল্যানার অ্যানা ফিৎজেরাল্ডকে বরাত দিয়েছেন।

ওদিকে প্যাস্কেলের ফেসবুক অ্যাকাউন্টে তার রিলেশনশিপ স্টেটাসে জনি বেয়ার্ট-আলব্রেখট নামক জনৈক ব্যক্তির সঙ্গে তার সম্পর্কের কথা ঘোষণা করা রয়েছে। লেপকে বিয়ে করার পরে জনির কী হবে, সে বিষয়ে কিছুই জানাননি প্যাস্কেল।

ডেইলি বাংলাদেশ/এএ

Best Electronics
Best Electronics