Alexa উন্নয়ন অব্যাহত রাখতে হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে: কাদের

উন্নয়ন অব্যাহত রাখতে হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে: কাদের

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৪২ ৫ ডিসেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। আর আওয়ামী লীগকে বাঁচাতে হলে দলের ত্যাগী নেতাকর্মীদের বাঁচাতে হবে। বৃহস্পতিবার দুপুর ১টায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

এর আগে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়। জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হক হানিফসহ সিলেট আওয়ামী লীগ নেতারা।

এদিকে সম্মেলন উপলক্ষে সকাল থেকে নগরীর বিভিন্ন এলাকা ও উপজেলা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশ স্থল সিলেট আলীয়া মাদরাসা মাঠে উপস্থিত হন।

ঐতিহাসিক সিলেট আলীয়া মাদরাসা মাঠে সকাল ৯ টার পর থেকেই স্থানীয় নেতা-কর্মীরা মিছিল করে সম্মেলন স্থলে আসতে থাকেন। এসময় জয় বাংলা আর নিজেদের নেতাদের নামে স্লোগানে মুখরিত হয়ে ওঠে আলীয়া মাদরাসা মাঠ। আর নৌকার আদলে তৈরি করা মঞ্চে ৭ মার্চের ভাষণের পর চলে ফোক গান। সেই গানের সঙ্গে তাল মেলান নেতাকর্মীরা।

সম্মেলনে বিশেষ অতিথি হলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী, অধ্যাপক মো. রফিকুর রহমানসহ প্রমুখ.

ডেইলি বাংলাদেশ/জেএস