Alexa ‘উন্নয়নের স্বার্থে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হবে’

‘উন্নয়নের স্বার্থে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হবে’

হবিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:২২ ৮ ডিসেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সফলতার সঙ্গে সারাদেশে উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছেন। হবিগঞ্জও এর ব্যতিক্রম নয়। সবক্ষেত্রেই আমরা এই জেলাকে এগিয়ে নিয়েছি।

তবে মনে রাখতে হবে, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক না থাকলে উন্নয়ন বাধাগ্রস্ত হবে। সে ক্ষেত্রে প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের যে যার জায়গায় থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে।
 
রোববার দুপুরে হবিগঞ্জ জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জের মানুষ অত্যন্ত শান্তিপ্রিয়। বরাবরই আমরা জনপ্রতিনিধি এবং প্রশাসনের সমন্বিত উদ্যোগে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখেছি। অন্যান্য জেলার তুলনায় আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে হবিগঞ্জ সারাদেশে রোল মডেল। তবে পরিস্থিতি অস্বাভাবিক করতে কিছু লোক উৎ পেতে থাকে। তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। সুষ্ঠু উন্নয়নের স্বার্থে সবাইকে আন্তরিকভাবে দায়িত্ব পালনের আহ্বান জানান তিনি।

ডিসি কামরুল হাসানের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা সভায় আরো বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ এমপি, হবিগঞ্জ পৌরসভার মেয়র মো. মিজানুর রহমান, অতিরিক্ত এসপি এসএম ফজলুল হক, অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেট মর্জিনা খাতুনসহ জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা।

ডেইলি বাংলাদেশ/আরএম