Alexa ‘উন্নয়নের বার্তা স্কুলে পৌঁছাচ্ছেন প্রধানমন্ত্রী’

‘উন্নয়নের বার্তা স্কুলে পৌঁছাচ্ছেন প্রধানমন্ত্রী’

নারায়ণগঞ্জ  প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০৭ ১২ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, দুনীর্তিতে কোন ছাড় দিবেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যারা দেশের ক্ষতিকর কাজে নিয়োজিত থাকবে, তাদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী এরইমধ্যে ব্যবস্থা নিচ্ছে, আরো নিবে। তাই যে কেউ দুই নম্বর কাজ করে আওয়ামী লীগে ভিতরে বসে থাকবেন, এখন সে সুযোগ নেই। 

দেশের উন্নয়নে বার্তা স্কুলগুলোতে পৌঁছে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের সব স্কুলগুলোতে আধুনিক ভবন নির্মাণ করে, শিক্ষকদের এমপিওভুক্ত করে শিক্ষা মানকে উন্নত করে যাচ্ছে। জেলা পরিষদের মাধ্যমে স্কুলের শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে ব্যাগ, তিনটি করে খাতা সেট, পেনসিল, কলম ও রাবার দেয়া হচ্ছে। 

শনিবার সকালে জেলা পরিষদের উদ্যোগে বিনামূল্য শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউপির মনাইর কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চৌধুরীগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ চারটি স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ৬০০ ব্যাগ, তিনটি করে খাতা, রাবার, কলম ও পেনসিল বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট নূরজাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, জেলা পরিষদের সদস্য মো. ফারুক হোসেন, মোস্তাফিজুর রহমান মাসুম, প্রধান শিক্ষিকা আফরোজ সিদ্দিক, প্রধান শিক্ষিক মোখলেছুর রহমান।

তিনি আরো বলেন, আপনাদের ছেলেদের পাশাপাশি মেয়েদেরকেও বিদ্যালয়ে পাঠাবেন। ছেলেদের পাশাপাশি মেয়েরাও আগামীতে উচ্চপদস্থ পদে নিয়োগ পাবে এবং তারা দেশকে এগিয়ে নিয়ে যেতে সবার সঙ্গে সমানতালে কাজ করবে। 

আপনাদের যেকোনো সমস্যায় আমার দরজা খোলা আছে আপনারা সরাসরি আমার সঙ্গে যোগাযোগ করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন তিনি বাঁচলে এদেশ আরো উন্নত হবে, আর আল্লাহ আমাকে বাঁচিয়ে রাখলে আমি আপনাদের পাশে থাকবো। সন্ত্রাসী চাঁদাবাজ ও ভূমিদস্যুদের আশ্রয় প্রশ্রয় দেবেন না। 

শুধু নারায়ণগঞ্জ শহর নয়, জেলা পরিষদ ও উপজেলা পরিষদ নয় পুরো জেলা জুড়েই উন্নয়নমূলক কাজ হয়েছে এবং হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

জেলা পরিষদের সদস্য নূরজাহান বলেন, শিক্ষা ব্যবস্থা উন্নত করার লক্ষ্যে তিনি শিক্ষা উপকরণ বিতরণের সিদ্ধান্ত নেন।

ডেইলি বাংলাদেশ/জেএস