Alexa ‘উন্নত দেশ বিনির্মাণে যুবকদের ভূমিকা রাখতে হবে’

‘উন্নত দেশ বিনির্মাণে যুবকদের ভূমিকা রাখতে হবে’

পিরোজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:৪৩ ২০ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পিরোজপুরের এসপি হায়াতুল ইসলাম খান বলেন, ২০৫০ সালে বাংলাদেশ একটি উন্নত দেশে পরিণত হবে। সেই উন্নতির অন্তরায় হতে পারে মাদক ও সন্ত্রাস। তাই মাদক ও সন্ত্রাসের পথ পরিহার করে সুস্থ সামাজিক পরিবেশে ফিরে আসতে হবে। আগামীর উন্নত দেশ বিনির্মাণে যুবকদের ভূমিকা রাখতে হবে। 

রোববার বিকেলে জেলার ভান্ডারিয়ার তেলিখালী ইউপির মাঠে ছয় মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

ভান্ডারিয়া থানার ওসি এস এম মাকসুদুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলার অতিরিক্ত এসপি (হেড কোয়াটার্স) মো. শাহনেওয়াজ, ভান্ডারিয়া জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক গোলাম সরোয়ার, ভান্ডারিয়া আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রহমান খসরু, মঠবাড়িয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, ভান্ডারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, তেলিখালী ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন হাওলাদার প্রমুখ।

পরে আত্মসমর্পণকারী সবুজ বেপারী, মো. রুবেল খান, শোভন হাওলাদার, মোতালেব বেপারী, দুলাল হাওলাদার ও রুবেল তালুকদারকে জেলা পরিষদের পক্ষ থেকে ব্যাটারিচালিত ছয়টি রিকশা দেয়া হয়। এছাড়া স্থানীয় পুলিশ ফাঁড়ির জন্য একটি ভ্যানের চাবি হস্তান্তর করেন এসপি। এরপর তেলিখারী ইউপি কমপ্লেক্স মসজিদের উদ্বোধন করেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এমকেএ