Alexa উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি সাবেক অধিনায়করা

বঙ্গবন্ধু বিপিএল

উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি সাবেক অধিনায়করা

ক্রীড়া প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:০৬ ৮ ডিসেম্বর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষভাবে আয়োজিত হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ। এবারের আসর আকর্ষণীয় করতে জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু এই অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি দেশের সাবেক তারকা অধিনায়করা।

দেশি-বিদেশি শিল্পীদের নিয়ে দারুণ একটি অনুষ্ঠান উপহার দেয়ার প্রস্তুতি নিয়েছে বিসিবি। সাবেক অধিনায়করা দাওয়াত না পেলেও ক্রিকেট বোর্ডের সব সদস্য ও কাউন্সিলরদের ঠিকই পাঠানো হয়েছে আমন্ত্রণপত্র। এমন ঘটনায় দেশের সাবেক অধিনায়করা যারপরনাই হতাশ।

বাংলাদেশের সাবেক অধিনায়ক হওয়া সত্ত্বেও বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র না পেয়ে রীতিমতো হতাশ শফিকুল হক হীরা। সংবাদমাধ্যমকে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের আয়োজন বিপিএল শুরু হচ্ছে। কিন্তু বিপিএলের এই উদ্বোধনী অনুষ্ঠানের জন্য অধিনায়কদের দাওয়াত দেয়া হয়নি। অথচ বোর্ড মেম্বার, কাউন্সিলররা ঠিকই আমন্ত্রণ পেয়েছেন। এটা খুবই দুঃখের যে সাবেক অধিনায়কদের চেয়ে বোর্ড কাউন্সিলরদের গুরুত্ব বেশি।

এছাড়া বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের দাওয়াত পাননি বাংলাদেশের প্রথম ওয়ানডে অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু। অথচ বিপিএলের জন্য ছাপানো হাজার আটেক টিকিটের মাঝে তিন হাজারই সৌজন্য টিকেট রেখেছে বিসিবি।

ডেইলি বাংলাদেশ/এএল