ঈদে আসছে ‘ভালোবাসার রাজকন্যা’

ঈদে আসছে ‘ভালোবাসার রাজকন্যা’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০৬ ১৭ জুলাই ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঈদুল আযহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে মৌসুমী হামিদ, শিপন মিত্র অভিনীত ছবি ‘ভালোবাসার রাজকন্যা’। জনপ্রিয় নির্মাতা ও চিত্রনাট্যকার অরুণ চৌধুরীর কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে ছবিটি নির্মাণ করেছেন রাজু আলীম। 

রাজু আলীম বলেন, আসছে ঈদে ‘ভালোবাসার রাজকন্যা’ চলচ্চিত্রটি রাজধানীসহ দেশের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তির কথা চলছে। তবে কয়টি হলে ছবিটি মুক্তি পাবে তা এখনো নিশ্চিত নয়। হলে মুক্তির পাশাপাশি ছবিটি ঈদের দিন বেলা আড়াইটায় চ্যানেল আইয়ের পর্দায় প্রচারিত।

নেপাল ও বাংলাদেশের মনোরম লোকেশনে পুরো ফিল্ম চিত্রায়িত হয়েছে, তবে বেশীর ভাগ অংশের শুটিং হয়েছে নেপালে। নির্মাতা বলেন, ভালোবাসার রাজকন্যা’ চলচ্চিত্রে কাহিনীর বাঁকে বাঁকে রয়েছে টুইস্ট। ছবির গল্পে নতুনত্ব আছে। আশা করছি দর্শকদের কাছে ছবিটি গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হবে।

‘ভালোবাসার রাজকন্যা’  ছবিতে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে রেজওয়ানা চৌধুরী বন্যা এবং ফেরদৌস আরা’র গান। চিত্রগ্রহণে আছেন সুজন মেহমুদ। সুরকার ও সম্পাদনা শওকত আলী রানা। শিপন মৌসুমী হামিদ ছাড়াও ছবিটিতে অভিনয় করছেন আবিদ রেহান, ফারজানা চুমকি, কাজী রাজু ও মিলি বাশারসহ অনেকে।

ডেইলি বাংলাদেশ/এনএ