Alexa ঈদের দিনের রাশিফল (১২ আগস্ট)

ঈদের দিনের রাশিফল (১২ আগস্ট)

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:০১ ১২ আগস্ট ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ পবিত্র ঈদুল আজহা। রাশিচক্রের মাধ্যমে জেনে নেয়া যাক কেমন যাবে আপনার আজকের দিনটি-

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

দিনটি আপনার ভালো যাবে, তবে খাবার গ্রহণের ক্ষেত্রে সাবধান থাকবেন। রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যক্তিগত অবদানের জন্য দলীয় নেতা ও সাধারণ কর্মীদের কাছে আপনার ভাবমূর্তি উজ্জ্বল হতে পারে। সৃজনশীল পেশার সঙ্গে যারা জড়িত তাদের জন্য সময় এখন শুভ। পারিবারিক দ্বন্দ্ব নিরসনে তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ না থাকাই ভালো। প্রেম ও রোমান্সের জন্য দিনের শেষ ভাগ শুভ।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যেতে পারে। তীর্থভ্রমণ ফলপ্রসূ হতে পারে। দিনের যেকোনো সময়ে ভালো সংবাদ পেতে পারেন।

মিথুন (মে ২১-জুন ২০) 

সকলের জন্য কেনা কাটার যোগ প্রবল। প্রথম দুদিন আপনার ভ্রমন যোগও রয়েছে। দাম্পত্য কলহ বাধতে পারে আজ। পুলিশের কোনো কাজ থেকে সাবধান থাকুন। কাজের জন্য দূরে যেতে হতে পারে। নিজের ভাই শত্রুতা করতে পারে। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ করতে পারবেন। ব্যবসায় বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। চোখের কোনো রোগ হতে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) 

এমন কারো সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠতে পারে যার সামাজিক অবস্থান আপনার ঊর্ধ্বে। আজকে মিথ্যা অপবাদ ঘুচবে। সম্ভাব্য ক্ষেত্রে বিয়ের কথাবার্তা চলতে পারে। জমি অথবা অন্য কোনো স্থাবর সম্পত্তি ক্রয়-বিক্রয়ের মাধ্যমে লাভবান হতে পারেন। দূরের যাত্রা শুভ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

কাজের ভুলের জন্য স্ত্রীর কাছে অপমানিত হতে পারেন। মায়ের দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসার থেকে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ আছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনো ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধি বলে জয়। পিতার শরীরের জন্য কোনো চিন্তা ও খরচ বাড়তে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

সকালের দিকে রক্তচাপের হেরফের হতে পারে। আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ আসতে পারে। প্রেমিকা আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনো পুরনো লোকের সঙ্গে দেখা হতে পারে। কোনো কাজের জন্য সন্তানদের সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) 

দূর্ঘটনা বা অস্ত্রপচারের আশঙ্কা থাকায় রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। কোরবানী পশু কাটায় তাড়াহুড়া না করার জন্য বিশেষ অনুরোধ করা যাচ্ছে। ঝুঁকি নিয়ে কোনো কাজ করতে যাবেন না। কোনো বন্ধুর কাছ থেকে ঈদের উপহার পেতে পারেন। আপনজনদের জন্য কিছু অর্থ ব্যয় হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের কাছ থেকে কোনো আঘাত পেতে পারেন। বাড়িতে পূজা হতে পারে। ব্যবসার ব্যাপারে লাভ কমতে পারে। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময় নয়। আজ সারাদিন খুব বুঝে চলুন, মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। গান বাজনার সঙ্গে যুক্তদের জন্য দিনটি ভাল। কোনো আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে হতে পারে। মিথ্যা অপবাদে ফাঁসতে পারেন। শরীরে যন্ত্রণা বাড়তে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) 

সকাল থেকে পাওনা আদায়ের জন্য মানসিক চাপ বাড়তে পারে। গুরুদেবের প্রতি ভক্তি বৃদ্ধি। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসায় উন্নতির জন্য কোনো চেষ্টা নষ্ট হতে পারে। অর্থভাগ্য মধ্যম প্রকার। প্রেমের ব্যাপারে কষ্ট হতে পারে, সতর্ক থাকুন। আজ মনে একটু বিষণ্ণভাব বাড়তে পারে। নিজের গোপন কোনো কথা গোপন রাখারই চেষ্টা করুন। শুভ কাজে বাধা আসতে পারে। বাঁকা পথে আয় হতে পারে। কাজে বাধা আসতে পারে। চাকরির স্থানে কাজের চাপে শারীরিক অসুস্থতা।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) 

কোনো পরস্ত্রীর প্রতি দুর্বলতা বাড়তে পারে। নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে মা বাবার সঙ্গে মতবিরোধ। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ হতে পারে। জ্বর জ্বালায় কষ্ট। ভাই ভাই বিবাদ বৃদ্ধি।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

খাবারের জন্য খরচ বাড়তে পারে। ভ্রমণে কোনো কিছু হারানো নিয়ে সমস্যায় পড়তে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কার্যসিদ্ধি। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনো নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারাদিন বেশ উতফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না। কাছে কোনো ভ্রমণ হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) 

মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সামাজিক সাঙ্গঠনিক ও দাতব্য কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো রাজনৈতিক নেতার সাথে দেখা সাক্ষাৎ হতে পারে। পিতার সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

ডেইলি বাংলাদেশ/এনকে

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩