ঈদের জন্য তিন নাটক নির্মাণ করবেন মিলন 

ঈদের জন্য তিন নাটক নির্মাণ করবেন মিলন 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:০৬ ২ জুলাই ২০২০   আপডেট: ২০:০৭ ২ জুলাই ২০২০

আনিসুর রহমান মিলন

আনিসুর রহমান মিলন

আনিসুর রহমান মিলনের অভিনেতার বাইরে নাট্য নির্মাতা হিসেবেও পরিচিতি আছে মিডিয়া অঙ্গনে। যা ভক্তদের অনেকেই জানেন না। এই অভিনেতা সুযোগ পেলেই নাটক নির্মাণ করেন। আগামী ঈদের জন্য তিনটি নাটক নির্মাণ করবেন তিনি। 

জানা গেছে, বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার জন্য নির্মাণ করবেন ‘মঞ্জিল’ নামের নাটক। এটি রচনা করেছেন এজাজ মুন্না। বৈশাখী টিভির জন্য নির্মাণ করবেন ‘গালিবের গপ্পো’। এটি রচনা করেছেন মাসুম শাহরিয়ার। এছাড়া আরটিভির জন্য নির্মাণ করবেন ‘দুই মজনু’। এটির নাট্যকার জাকির হোসেন উজ্জ্বল।

এ প্রসঙ্গে আনিসুর রহমান মিলন বলেন, সব সময় অভিনয় নিয়েই থাকি। মাঝে মধ্যে কিছু বৈচিত্র্যের দরকার হয়। সে ভাবনা থেকেই নির্মাণ করা। রোববার থেকে নাটক তিনটির শুটিং শুরু করবো।

মিলন বলেন, নাটকগুলোতে আমি নিজেও অভিনয় করবো। আশা করছি তিনটি নাটকই দর্শকদের জন্য উপভোগ্য হবে। পাশাপাশি সিনেমা নির্মাণের পরিকল্পনা করছি। নাটকগুলোর মাধ্যমে সেটির কিছুটা মহড়াও হয়ে যাবে। 

প্রসঙ্গত, সর্বশেষ গত বছর কোরবানির ঈদে আনিসুর রহমান মিলন ‘আব্বা উকিল ডাকব’ নামের একটি ধারাবাহিক নাটক নির্মাণ করেন। এই ধারাবাহিকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল এশিয়ান টিভিতে প্রচারিত হয়।

ডেইলি বাংলাদেশ/এনএ