Alexa ইয়াবা দিয়ে গ্রেফতার বাণিজ্য, ফেঁসে গেলেন পাঁচ পুলিশ

ইয়াবা দিয়ে গ্রেফতার বাণিজ্য, ফেঁসে গেলেন পাঁচ পুলিশ

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৫৫ ২৯ নভেম্বর ২০১৯   আপডেট: ১৮:১৬ ২৯ নভেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলের মির্জাপুরে পকেটে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে পাঁচ পুলিশ সদস্যসহ দুই সোর্স গণধোলাইয়ের শিকার হয়েছেন।

বৃহস্পতিবার রাতে সখীপুর উপজেলার হতৈয়া রাজাবাড়ির গাবিলার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা হওয়ার পর চারজনকে কারাগারে পাঠানো হয়েছে।

তারা হলেন- মির্জাপুরের বাশতৈল ফাঁড়ির এএসআই রিয়াজুল ইসলাম, কনস্টেবল গোপাল সাহা, রাসেল ও সোর্স হাসান। তাদের পাঁচদিনের রিমান্ড আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন সখিপুর থানার ওসি আমির হোসেন। এছাড়া এ ঘটনায় তিনজন পালিয়ে গেছেন।

পলাতকরা হলেন- ওই ফাঁড়ির কনস্টেবল হালিম, মোজাম্মেল ও সোর্স রাজবাড়ীর আল আমীন। ইয়াবা দিয়ে একজনকে ফাঁসাতে গিয়ে জনরোষে পড়ে আসামীরা। 

শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলনে টাঙ্গাইলের এসপি সঞ্জিত কুমার রায় জানান, ব্যক্তিগত স্বার্থের জন্য আটকরা সেখানে যান। এ ব্যাপারে সখিপুর থানার এসআই আয়নুল হক ছয়জনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করেন। তাদের কাছ থেকে ২৫টি ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সখিপুর থানার ওসি আমির হোসেন জানান, এএসআই রিয়াজের নেতৃত্বে তারা গাবিলার বাজারে গিয়ে হতিয়া রাজাবাড়ির ভাতকুড়াচালার ফরহাদ মিয়ার ছেলে বজলুকে পকেটে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করেন। বিষয়টি টের পেয়ে তাদের আটক করে রাজাবাড়ি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে তাদের গণধোলাই দিয়ে এক কক্ষে আটকে রাখে। খবর পেয়ে সখিপুর ও মির্জাপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও তাদের উদ্ধার করে।

ডেইলি বাংলাদেশ/এমআর