Alexa ইমরুলের আক্ষেপের দিনে সাইফের ডাবল সেঞ্চুরি

ইমরুলের আক্ষেপের দিনে সাইফের ডাবল সেঞ্চুরি

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২৬ ১৮ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জাতীয় লিগে আগের দিনের করা সেঞ্চুরিকে আজ সাইফ হাসান রূপ দিলেন ডাবল সেঞ্চুরিতে। অন্যদিকে আগের রাউন্ডে ডাবল সেঞ্চুরি করা ইমরুল কায়েস রান আউট হয়ে ফিরেন সেঞ্চুরি থেকে ৭ রান দূরে থেকে।

শুক্রবার জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচের দ্বিতীয় দিনে ভিন্ন দুই মাঠে ইনিংস দুটি খেলেন এই দুই টপ অর্ডার ব্যাটসম্যান।

চট্টগ্রামে ঢাকা বিভাগের হয়ে রংপুর বিভাগের বিপক্ষে ম্যাচের প্রথম দিনেই সেঞ্চুরি করেছিলেন সাইফ। পরে অসুস্থতায় মাঠ ছেড়েছিলেন ১২০ রান নিয়ে। দ্বিতীয় দিনের ম্যাচের প্রথম ঘণ্টায় নাইটওয়াচম্যান সুমন খান আউট হওয়ার পর সাইফ আবার নামেন উইকেটে। খেলতে থাকেন আগের দিনের মতোই দৃঢ়তায়।

ডাবল সেঞ্চুরি ধরা দেয় চা বিরতির পর। আগের দিন শতরান ছুঁয়েছিলেন ১৪৫ বলে। চা বিরতিতে যান ১৯০ রান নিয়ে। বিরতির পর তানবীর হায়দারের বলে দুই রান দিয়ে দুইশ স্পর্শ করেন ৩১৬ বলে। 

প্রথম শ্রেণির ক্রিকেটে সাইফের এটি চতুর্থ সেঞ্চুরি, তার দুটিকেই টেনে নিলেন ডাবল সেঞ্চুরিতে। এবারের আগে ২০১৭ সালের জানুয়ারিতে জাতীয় লিগের ম্যাচেই বরিশাল বিভাগের বিপক্ষে ২০৪ রান করেছিলেন সিলেটে।

ইমরুল সুবাস পাচ্ছিলেন প্রথম শ্রেণির ক্যারিয়ারের ১৯তম সেঞ্চুরির। কিন্তু রান আউট হয়ে যান ৯৩ রানে।

খুলনা বিভাগের হয়ে তার ইনিংসটি এসেছে ঘরের মাঠে রাজশাহীর বিপক্ষে। আগের রাউন্ডের শেষ ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে রংপুর বিভাগের বিপক্ষে ২০২ রানে অপরাজিত ছিলেন তিনি। 

আগের রাউন্ডের মতো এই ম্যাচেও ইমরুল খেলেন তিন নম্বরে। সৌম্য সরকার শূন্য রানে বিদায় নিলে সেখান থেকে দলকে টেনে তুরেন ইমরুল। 

চা বিরতিতে গিয়েছিলেন ৮৪ রান নিয়ে। কিন্তু চা বিরতির পর রান আউটে কাটা পড়েন ৯৩ রানে।

ডেইলি বাংলাদেশ/সালি