ইফতার সামগ্রী বিতরণ সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগের

ইফতার সামগ্রী বিতরণ সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগের

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৭ ৭ মে ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

করোনাভাইরাস দুর্যোগের সময় দুস্থ, নিম্ন আয়, দিনমজুর ও খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার সামগ্রীর বিতরণ করেছে সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রঙ্গন ও আশপাশের এলাকায় ইফতার সামগ্রীর বিতরণ করে ছাত্রলীগের নেতারা। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্যাচার্যের নেতৃত্বে সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. নূর আলম আকাশ তার নিজস্ব উদ্যোগে ও অর্থায়নে একশ’ গরিব ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে- মুড়ি, ছোলা, খেজুর, চিনি, রুহ আফজা।

প্রথম থেকে কেন্দ্রীয়  ছাত্রলীগের নেতারা বিভিন্ন ল্যাবে নিজস্ব উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে তা রাস্তায় রাস্তায় মানুষের মাঝে বিতরণ করেন। তারই ধারাবাহিকতায় সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের রাসায়নিক ল্যাবে হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে তা কলেজের আশেপাশে বিভিন্ন জায়গায় বিনামূল্যে মানুষের হাতে তুলে দিয়েছেন ছাত্রলীগের নেতারা।

এছাড়াও কলেজের আশপাশে রাস্তায়,গাড়িতে বিভিন্ন জায়গায় নিয়মিত জীবাণুনাশক স্প্রে করা অব্যাহত রেখেছে সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগ।

সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. নূর আলম আকাশ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাভাইরাসের এই দুর্যোগে নিজের সার্মথ অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। আজ একশ’ পরিবারের মধ্যে ইফতার সামগ্রীর বিতরণ করেছি। এর আগেও সোহরাওয়ার্দী কলেজ শাখার ছাত্রলীগ বিভিন্ন পেশার মানুষের মাঝে করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ করেছে।

ডেইলি বাংলাদেশ/জাআ/এমআরকে