Alexa ইফতার মাহফিলে স্পেন আওয়ামী লীগ নেতাকর্মীদের মিলনমেলা

ইফতার মাহফিলে স্পেন আওয়ামী লীগ নেতাকর্মীদের মিলনমেলা

কবির আল মাহমুদ, স্পেন ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৩১ ২২ মে ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ  আওয়ামী লীগ স্পেন শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

স্পেন আওয়ামী লীগের সমন্বয় কমিটির নেতা এস আর আই এস রবিনের সভাপতিত্বে স্থানীয় সময় মঙ্গলবার রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার অনুষ্ঠান যৌথভাবে সঞ্চালনা করেন স্পেন আওয়ামী লীগের সিনিয়র নেতা মো. দুলাল সাফার ও আজম কাল।

এ ইফতার মাহফিল ত্রি-ধারায় বিভক্ত আওয়ামী লীগের নেতাকর্মীদের মিলনমেলায় পরিণত হয়। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, সাংবাদিক গণ্যমান্য ব্যক্তি ও দলীয় বিপুল সংখ্যক নেতাকর্মী ও জনসাধারণ উপস্থিত ছিলেন। 

এ ইফতার মাহফিলে বিপরীত মেরুর নেতাদের একমঞ্চে দেখে সাধারণ নেতা-কর্মীদের উৎফুল্ল হয়ে এস আর আই এস রবিনের প্রসংশা করতে দেখা যায়।

ইফতার মাহফিলের আগে সংক্ষিপ্ত আলোচনা হয়। এতে বক্তব্য দেন- স্পেন আওয়ামী লীগের সিনিয়র নেতা মো. জাকির হোসেন, আইয়ুব আলী সোহাগ, মো. কিরণ, আব্দুল কাদের ঢালী, মুক্তিযুদ্ধা আব্দুর রহমান, জহির আহমদ, মো. হোসেন আহমদ, সায়েম সরকার, মো. মুরাদ মজুমদার, মাহবুবুর রহমান বকুল, জাহিদুর রহমান দিদার, রফিক খান, এফ এম ফারুক পাভেল, এম আই আমীন, তাপস দেবনাথ, জালাল হোসাইন, মো. ইসহাক হিমেল, মো. ফাতেহ, সুলতান মাহমুদ, আব্দুর রহমান প্রমুখ।

মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের রুহের মাগফেরাত, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্যে ও বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহতের জন্য দোয়া করা হয়। ইফতারপূর্ব দোয়া পরিচালনা করেন স্পেন আওয়ামী লীগের প্রবীণ নেতা আইয়ুব আলী সোহাগ।

ডেইলি বাংলাদেশ/এসআই

Best Electronics
Best Electronics