ইনজুরিতে মৌসুমে শেষ মাটিপের

ইনজুরিতে মৌসুমে শেষ মাটিপের

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫৯ ১ জুলাই ২০২০  

জোয়েল মাটিপ

জোয়েল মাটিপ

পায়ের ইনজুরির কারণে মৌসুম শেষ হয়ে গেছে লিভারপুলের জোয়েল মাটিপের। এভারটনের বিপক্ষে গুডিসন পার্কে গত ২১ জুন প্রিমিয়ার লিগের গোলশুন্য ড্র ম্যাচটিতে এই সেন্টার-ব্যাক ইনজুরিতে পড়েন। এরপর এ্যানফিল্ডে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে রেডসদের ৪-০ গোলের জয়ের ম্যাচটিতে বিশ্রামে ছিলেন মাটিপ।

প্রিমিয়ার লিগে এরইমধ্যেই শিরোপা নিশ্চিত করা লিভারপুলের বাকি সাতটি ম্যাচে হয়ত তার আর খেলা হচ্ছে না। এ সম্পর্কে ক্লাবের ওয়েবসাইটে মাটিপ নিজেই বলেছেন, ‘এই মৌসুমে হয়তোবা আমি আর মাঠে ফিরতে পারছি না। কিন্তু আগামী মৌসুমে ঠিকই ফিরে আসবো’।

গত সপ্তাহে ৩০ বছরের মধ্যে প্রথমবারের মত প্রিমিয়ার লিগের শিরোপা নিশ্চিত করেছ লিভারপুল। চেলসি ২-১ গোলে  ম্যানচেস্টার সিটিকে হারালে  লিভারপুলের শিরোপা নিশ্চিত হয়। এর মাধ্যমে লিভারপুল ২৩ পয়েন্টের ব্যবধানে এগিয়ে শিরোপার স্বাদ পায়।

গত ১২ মাসে এর মাধ্যমে জার্গেন ক্লপে অধীনে লিভারপুল ঘরোয়া, কন্টিনেন্টাল ও আঞ্চলিক শিরোপা ঘরে তুলে। ক্লপের অধীনে লিভারপুল চ্যাম্পিয়ন্স লিগ ও ফিফা ক্লাব বিশ্বকাপের শিরোপা জয় করার কৃতিত্ব দেখায়। আগামীকাল প্রিমিয়ার লিগে লিভারপুলের পরবর্তী প্রতিপক্ষ টেবিলের দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটি।

ডেইলি বাংলাদেশ/আরএস